নিকট ভবিষ্যতে ব্যক্তিগত স্মার্টফোনের সহায়তায় মুভি থিয়েটারের ব্যবস্থা হচ্ছে। অদূর ভবিষ্যতে কেমন হবে সেই ব্যক্তিগত মুভি থিয়েটারটি তার একটি মহড়া দিয়েছে আভেগাঁ এর ‘গ্লিফ’। দুপাশে দুটি হেডফোন ও চোখের সামনে রাখা সেই মিনি ক্যামেরা দিয়ে আরামসে সিনেমা দেখা যাবে। লম্বা ভ্রমণে বা যারা একান্তে ছবি দেখতে চান তাদের জন্য সুখবর এই ‘গ্লিফ’ মুভি থিয়েটার! ‘গ্লিফ’ মুভি থিয়েটারটি সহজেই বহন (পোর্টেবল) করা যাবে। এর রেজুলেশন এত ভালো যে একেবারে মুভি থিয়েটারের স্বাদ পাওয়া যাবে। আর সাউন্ড কোয়ালিটিও অসাধারণ। খুব সহজেই মাথায় সেট করে ফেলা যাবে। গত বছর আভেগাঁর গ্লিফ বাজারে এসেছিল। এই বছরের ভার্সানটি আগের চেয়ে ভালো হচ্ছে। বাজারে পাওয়া যাবে ৫৪৯ মার্কিন ডলারের বিনিময়ে। বাংলাদেশি টাকায় প্রায় ৪৩ হাজার টাকা। নতুন বছরে এই ব্যক্তিগত মুভি থিয়েটারটি সিনেমা প্রেমিকদের কাছে ঝড় তুলবে বলে ধারণা করছেন প্রযুক্তিবিশারদরা। সূত্র: নেক্সট ওয়েব

নিকট ভবিষ্যতে ব্যক্তিগত স্মার্টফোনের সহায়তায় মুভি থিয়েটারের ব্যবস্থা হচ্ছে। অদূর ভবিষ্যতে কেমন হবে সেই ব্যক্তিগত মুভি থিয়েটারটি তার একটি মহড়া দিয়েছে আভেগাঁ এর ‘গ্লিফ’। দুপাশে দুটি হেডফোন ও চোখের সামনে রাখা সেই মিনি ক্যামেরা দিয়ে আরামসে সিনেমা দেখা যাবে। লম্বা ভ্রমণে বা যারা একান্তে ছবি দেখতে চান তাদের জন্য সুখবর এই ‘গ্লিফ’ মুভি থিয়েটার!


‘গ্লিফ’ মুভি থিয়েটারটি সহজেই বহন (পোর্টেবল) করা যাবে। এর রেজুলেশন এত ভালো যে একেবারে মুভি থিয়েটারের স্বাদ পাওয়া যাবে। আর সাউন্ড কোয়ালিটিও অসাধারণ। খুব সহজেই মাথায় সেট করে ফেলা যাবে।   


গত বছর আভেগাঁর গ্লিফ বাজারে এসেছিল। এই বছরের ভার্সানটি আগের চেয়ে ভালো হচ্ছে। বাজারে পাওয়া যাবে ৫৪৯ মার্কিন ডলারের বিনিময়ে। বাংলাদেশি টাকায় প্রায় ৪৩ হাজার টাকা। নতুন বছরে এই ব্যক্তিগত মুভি থিয়েটারটি সিনেমা প্রেমিকদের কাছে ঝড় তুলবে বলে ধারণা করছেন প্রযুক্তিবিশারদরা।


সূত্র: নেক্সট ওয়েব

Post A Comment: