তিন বছর পর বেলাল-পড়শী ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ চলচ্চিত্রে প্রথমবার একসঙ্গে শোনা যায় সাবরিনা পড়শী ও বেলাল খানকে। এরপর অ্যালবামে দ্বৈতকণ্ঠ পাওয়া গেলেও একসঙ্গে সিনেমায় কণ্ঠ দেননি তারা। তিন বছর পর আবারো সিনেমার জন্য এক হয়েছেন ক্ষুদে গানরাজ-খ্যাত পড়শী ও ‘পাগল তোর জন্য’ গায়ক বেলাল।

Three-years-later-Bilal-neighbor

 নেকাব্বরের মহাপ্রয়াণ’ চলচ্চিত্রে প্রথমবার একসঙ্গে শোনা যায় সাবরিনা পড়শী ও বেলাল খানকে। এরপর অ্যালবামে দ্বৈতকণ্ঠ পাওয়া গেলেও একসঙ্গে সিনেমায় কণ্ঠ দেননি তারা। তিন বছর পর আবারো সিনেমার জন্য এক হয়েছেন ক্ষুদে গানরাজ-খ্যাত পড়শী ও ‘পাগল তোর জন্য’ গায়ক বেলাল।


‘ভাবনা জুড়ে থাকো শুধু তুমি, কল্পনায় দেখি তোমায় শুধু আমি। এসোনা তুমি মনের দেশে, হৃদয় জমিনে আলতো হেসে।’— জিয়া উদ্দিন আলমের লেখা ও আনোয়ার শিকদার টিটোনের সুরে এমনই কথায় ‘জল শ্যাওলা’ সিনেমায় কণ্ঠ দিচ্ছেন দুই তারকা শিল্পী।

এই প্রসঙ্গে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী বেলাল খান পরিবর্তন ডটকমকে বলেন, ‘সম্প্রতি গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। অনেক দিন বাদেই আবারো পড়শীর সঙ্গে সিনেমায় গাওয়া হলো। অনেক মিষ্টি একটি গান হয়েছে।’

এদিকে পড়শী বলেন, ‘অসাধারণ ভালোলাগার একটি গান। কথাগুলো খুবই চমৎকার। ভালোবাসার আবেশ ছড়িয়ে রয়েছে। বেলাল ভাইয়ের সাথে আবারো সিনেমার গানে কণ্ঠ দিতে পেরে ভালো লাগছে। আশা করি গানটি সকলের হৃদয় ছুঁয়ে যাবে।’

মঙ্গলবার সন্ধ্যায় ‘জল শ্যাওলা’র মহরত হয়। জেসমিন আক্তার নদী পরিচালিত এ সিনেমায় অভিনয় করছেন সাইমন সাদিক ও নবাগত মানসী প্রকৃতি।

‘জল শ্যাওলা’য় পাঁচটি গান থাকবে। সবকটির সঙ্গীত পরিচালনা করছেন আনোয়ার সিকদার টিটন। গানের কথা লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, খায়রুল বাশার হিরন ও জিয়াউদ্দিন আলম।

Post A Comment: