‘ব্যক্তিগত’ বলতে সোনম কী ভাবছেন? প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বেশ ঘুরে বেড়াচ্ছেন সোনম কাপুর। কিছুদিন কাটিয়ে এলেন ইউরোপে। সে খবর কারো জানতে বাকি নেই। অনলাইনে প্রকাশ হয়েছে তাদের কিছু ছবিও। তারপরও সোনম ভান করছেন— তার ‘ব্যক্তিগত’ জীবনের খবর কেউ কিচ্ছু জানে না!
 

প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বেশ ঘুরে বেড়াচ্ছেন সোনম কাপুর। কিছুদিন কাটিয়ে এলেন ইউরোপে। সে খবর কারো জানতে বাকি নেই। অনলাইনে প্রকাশ হয়েছে তাদের কিছু ছবিও। তারপরও সোনম ভান করছেন— তার ‘ব্যক্তিগত’ জীবনের খবর কেউ কিচ্ছু জানে না!

সম্প্রতি এক চ্যাট শো’তে সোনমকে প্রেম, বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। আনন্দ প্রসঙ্গে আসতে চুপ হয়ে যান এ নায়িকা।

তিনি জানান, এটা একান্ত নিজের বিষয়। এ নিয়ে কথা বাড়াতে চান না। কেন না ব্যক্তিগত ও গোপন বিষয়াদি রাষ্ট্র করতে তার ভালো লাগে না।

সোনমের এমন মন্তব্যের পর প্রশ্ন উঠেছে— ইনস্টাগ্রামে আনন্দের ছবি প্রকাশ, আবার সেই ছবিতে সোনমের রোমান্টিক মন্তব্য কি ব্যক্তিগত বিষয়ের মধ্যে পড়ে না? নাকি ‘ব্যক্তিগত’ বলতে আরো গোপন কিছুর কথা বলছেন।

সোনমকে সর্বশেষ দেখা যায় ‘নিরজা’য়। সিনেমাটিতে অভিনয়ের জন্য ইতোমধ্যে ফিল্মফেয়ার ও স্টার স্ক্রিনস অ্যাওয়ার্ডস বাগিয়ে নিয়েছেন তিনি।

বর্তমানে এ অভিনেত্রীর হাতে আছে নারী কেন্দ্রিক সিনেমা ‘ভিরে ডি ওয়েডিং’। তার সঙ্গে আরো আছেন কারিনা কাপুর খান। এছাড়া বিশেষ চরিত্রে দেখা দেবেন সঞ্জয় দত্তের বায়োপিকে। প্রধান চরিত্রে আছেন সোনমের প্রথম সিনেমা ‘সাওয়ারিয়া’র সহশিল্পী রণবীর কাপুর।

Post A Comment: