"প্রেমী ও প্রেমী" টাইটেল গানটি ছিলো প্রথম চমক। প্রেমী ও প্রেমী সিনেমার "প্রেমী ও প্রেমী" টাইটেল গানটি মুক্তি পাওয়ার পরেই ভক্তদের অপেক্ষা ছিলো সিনেমার ট্রেইলার এর জন্য। অপেক্ষার প্রহর শেষ করে দিয়ে গতকাল জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেলো সিনেমাটির ট্রেইলার। পরিচালক জাকির হোসেন রাজু বললেন একটি মিষ্টি প্রেমের গল্পের সিনেমা বানিয়েছি। আরো বলেন, 'অনেক দিন পর দর্শকরা এমন একটি প্রেমের সিনেমা পেতে যাচ্ছে'। সিনেমাটির মূল দুটি চরিত্রে ছিলেন "আরেফিন শুভ ও নুসরাত ফারিয়া" । আপাতত আপনাদের জন্য রইলো ট্রেইলার, আর বাকিটা ১০ ফেব্রুয়ারি সিনেমা হলে।


 "প্রেমী ও প্রেমী" টাইটেল গানটি ছিলো প্রথম চমক। প্রেমী ও প্রেমী সিনেমার "প্রেমী ও প্রেমী" টাইটেল গানটি মুক্তি পাওয়ার পরেই ভক্তদের অপেক্ষা ছিলো সিনেমার ট্রেইলার এর জন্য।


অপেক্ষার প্রহর শেষ করে দিয়ে গতকাল জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেলো সিনেমাটির ট্রেইলার। পরিচালক জাকির হোসেন রাজু বললেন একটি মিষ্টি প্রেমের গল্পের সিনেমা বানিয়েছি। আরো বলেন, 'অনেক দিন পর দর্শকরা এমন একটি প্রেমের সিনেমা পেতে যাচ্ছে'। সিনেমাটির মূল দুটি চরিত্রে ছিলেন "আরেফিন শুভ ও নুসরাত ফারিয়া" ।


আপাতত আপনাদের জন্য রইলো ট্রেইলার, আর বাকিটা ১০ ফেব্রুয়ারি সিনেমা হলে।

Post A Comment: