আইনি সমস্যায় অক্ষয়ের সিনেমা বলিউডের খিলাড়ি কুমার খ্যাত অক্ষয় কুমারের আসন্ন সিনেমা ‘জলি এলএলবি ২’ আবারও আইনি সমস্যার সম্মুখীন হলো। আর মাত্র ৩ সপ্তাহ পরে মুক্তি পাবে অক্ষয়ের ছবিটি। তার আগে মুম্বাই হাইকোর্টে একটি পিটিশন জমা পড়েছে, যাতে আবেদন করা হয়েছে, ছবির নাম থেকে এলএলবি শব্দটি উঠিয়ে নেওয়া হোক।
 Legal-problems-Akshay-Kumar-movie 

বলিউডের খিলাড়ি কুমার খ্যাত অক্ষয় কুমারের আসন্ন সিনেমা ‘জলি এলএলবি ২’ আবারও আইনি সমস্যার সম্মুখীন হলো। আর মাত্র ৩ সপ্তাহ পরে মুক্তি পাবে অক্ষয়ের ছবিটি। তার আগে মুম্বাই হাইকোর্টে একটি পিটিশন জমা পড়েছে, যাতে আবেদন করা হয়েছে, ছবির নাম থেকে এলএলবি শব্দটি উঠিয়ে নেওয়া হোক।

 

  
সূত্রানুসারে, অজয় কুমার এস ওয়াঘমেয়ার নামে এক আইনজীবী মুম্বাই হাইকোর্টে পিটিশন ফাইল করে বলেন, ছবির শিরোনাম থেকে এলএলবি শব্দটি উঠিয়ে নিতে হবে৷ তার বক্তব্য, ট্রেলারে দেখা যাচ্ছে, ছবির চরিত্ররা আদালতে তাস খেলছেন, নাচ গানও চলছে। ছবিতে নীচু করে দেখানো হয়েছে ভারতের আইনের শাসনকে।


‘জলি এলএলবি ২’ সিনেমার পোষ্টার। ছবি: সংগৃহীত


পিটিশনে এ কথাও বলা হয়েছে, ভারতে আইনজীবীদের পেশার পক্ষে এইসব দৃশ্য ক্ষতিকারক প্রভাব ফেলছে৷ এই ছবির ট্রেলার সামাজিক যোগাযোগ মাধ্যম এবং টেলিভিশনের পর্দায় যাতে না প্রদর্শিত হয় সেই বিষয়েও তিনি আর্জি জানিয়েছেন৷ এই পিটিশনের শুনানি হবে আাগামী ২৪ জানুয়ারি৷

উল্লেখ্য, পরিচালক সুভাষ কাপুরের ছবিটিতে অক্ষয় কুমার আইনজীবী জগদীশ মিশ্রার ভূমিকায় অভিনয় করেছেন৷ ১০ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘জলি এলএলবি ২’।

Post A Comment: