ইসলাম গ্রহণ নয়, শিক্ষা নিচ্ছেন লোহান লিন্ডসে লোহান ইসলাম গ্রহণ করেননি। বরং ইসলাম থেকে শিক্ষা নিচ্ছেন। এ হলিউড অভিনেত্রীর ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে খবরটি জানিয়েছে পেজ সিক্স ডটকম। ‘মিন গার্লস’-খ্যাত লিন্ডসে লোহান সম্প্রতি ইনস্টাগ্রাম থেকে সকল পোস্ট সরিয়ে নিয়েছেন। জীবন বৃত্তান্ততে লিখেছেন ‘আলাইকুম সালাম’। এ ঘটনার পর ছড়িয়ে পরে লোহান ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।
Islam-is-not-accepted-taking-education-Lohan 


 লিন্ডসে লোহান ইসলাম গ্রহণ করেননি। বরং ইসলাম থেকে শিক্ষা নিচ্ছেন। এ হলিউড অভিনেত্রীর ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে খবরটি জানিয়েছে পেজ সিক্স ডটকম। ‘মিন গার্লস’-খ্যাত লিন্ডসে লোহান সম্প্রতি ইনস্টাগ্রাম থেকে সকল পোস্ট সরিয়ে নিয়েছেন। জীবন বৃত্তান্ততে লিখেছেন ‘আলাইকুম সালাম’। এ ঘটনার পর ছড়িয়ে পরে লোহান ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।


সোশ্যাল মিডিয়ায় ৩০ বছর বয়সী এ অভিনেত্রীর ৫৭ লাখের বেশি ফলোয়ার রয়েছে। তাদের অনেকেই লোহানের এমন পরিবর্তন খুশি হয়েছেন।

এ তারকার এক অনুসরণকারী অক্টোবরের একটি ছবি শেয়ার করেন। তাতে তুরস্কে ভ্রমণরত লোহানকে হিজাব পরা অবস্থায় দেখা যায়। ক্যাপশনে লেখেন ‘আল্লাহ তোমার সহায় হন।’

সিরিয়ান উদ্বাস্তুদের নিয়ে সচেতনতা তৈরিতে লোহান তুরস্ক ভ্রমণ করেন। ওই সময় তিনি একটি কবিতায় লেখেন, ‘কিছু সময় আমি তার কণ্ঠ শুনি যিনি আমাকে সবচেয়ে বেশি ভালোবাসে। কিন্তু এ পৃথিবীতে আমরা ভয়ের মধ্যে বসবাস করি।’

২০১৫ সালে প্রথম ধর্ম পরিবর্তনের গুজবের শিকার হন লোহান। ওই সময় একটি ছবিতে তার হাতে পবিত্র কোরান শরীফ দেখা যায়। সৌদি আরবের এক বন্ধু তাকে ধর্মগ্রন্থটি উপহার দেন।

লোহানের এক বন্ধু জানান, বিভিন্ন সংস্কৃতি ও আচার নিয়ে পড়াশোনা করছেন তিনি। যার মাধ্যমে অন্য সংস্কৃতি মানুষকে বুঝতে ও তাদের সঙ্গে যোগাযোগ করতে চান।

একই কথা বলেন লোহানের মা ডিনা। তিনি জানান, সন্তানদের সবসময় অন্য সংস্কৃতি ও আচারের প্রতি শ্রদ্ধা পোষণের শিক্ষা দিয়েছেন।

Post A Comment: