হলিউড প্রযোজক হার্ভের সঙ্গে ইন্টার্ন করবেন মালিয়া ওবামা হলিউডের অন্যতম সিনেমা ও টেলিভিশন স্টুডিও ওয়েইনস্টেইন কোম্পানিতে ইন্টার্ন করার সুযোগ পেয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার বড় মেয়ে মালিয়া ওবামা। ফেব্রুয়ারিতে ওয়েইনস্টেইন কোম্পানির নিউইয়র্ক অফিসের মার্কেটিং অথবা ডেভলপমেন্ট দলগুলোর সাথে কাজ শুরু করবে মালিয়া।
Hollywood-producer-Harvey-will-intern-with-Malia-Obama 
          বারাক ওবামার মেয়ে মালিয়া ওবামা। ছবি: সংগৃহীত

হলিউডের অন্যতম সিনেমা ও টেলিভিশন স্টুডিও ওয়েইনস্টেইন কোম্পানিতে ইন্টার্ন করার সুযোগ পেয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার বড় মেয়ে মালিয়া ওবামা। ফেব্রুয়ারিতে ওয়েইনস্টেইন কোম্পানির নিউইয়র্ক অফিসের মার্কেটিং অথবা ডেভলপমেন্ট দলগুলোর সাথে কাজ শুরু করবে মালিয়া।

গত শুক্রবার ট্রাম্পের অভিষেক অনুষ্ঠানের পুরো সময় ওবামার বড় মেয়ে মালিয়াকে দেখা যায়নি। আর এ অবস্থায়ই প্রতিবেদকরা এই খবর প্রকাশ করলেন। হলিউডের নামকরা প্রযোজক ওয়েইনস্টেইনের সঙ্গে ওবামার সম্পর্ক বেশ ভালো। একাধিকবার দু’জনকে এক সঙ্গেও দেখা গেছে। প্রেসিডেন্ট থাকার সময় ওবামাও ওয়েইনস্টেইনকে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা করেছেন। এ ছাড়া ওয়েইনস্টেইন একজন ডেমোক্র্যাট সমর্থক।

স্কুল জীবন থেকেই মালিয়ার আগ্রহ চলচ্চিত্রে। লেখাপড়ার পাশাপাশি ইতোমধ্যে অভিনয়ও করেছেন তিনি। মার্কিন পরিচালক ও লেখিকা লেনা ডানহ্যামের জনপ্রিয় ধারাবাহিক ‘গার্লস’-এ দেখা গেছে তাকে এবং হ্যাল বেরি পরিচালিত একটি টিভি সিরিয়ালে সহকারী হিসেবে পর্দার পেছনে কাজ করেন ওবামা কন্যা।

Post A Comment: