যমজ সন্তানের বাবা হচ্ছেন জর্জ ক্লুনি চলতি বছরের শুরুতে হলিউড তারকা জর্জ ক্লুনির আইনজীবী স্ত্রী আমাল ক্লুনি যমজ সন্তানের জন্ম দিচ্ছেন বলে জোর গুজব উঠেছিল। সেবার মুখ না খুললেও সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন এই দম্পতি।
 


চলতি বছরের শুরুতে হলিউড তারকা জর্জ ক্লুনির আইনজীবী স্ত্রী আমাল ক্লুনি যমজ সন্তানের জন্ম দিচ্ছেন বলে জোর গুজব উঠেছিল। সেবার মুখ না খুললেও সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন এই দম্পতি।


ইন টর্চ নামের একটি অনলাইন গণমাধ্যমকে ক্লুনি দম্পতি জানিয়েছেন, যমজ সন্তানের মধ্যে একটি ছেলে এবং একটি মেয়ে রয়েছে বলে চিকিৎসকদের মাধ্যমে তারা জানতে পেরেছেন।

সংবাদমাধ্যমটি জানায়, বিষয়টি জানার পর ক্লুনি দম্পতি আশ্চর্য হয়ে যান। অবশ্য তাদের মধ্যে কিছুটা শঙ্কাও কাজ করছিল। তারা দু’জনই বলেছিলেন, তাদের জন্য একটি সন্তানই যথেষ্ট। কিন্তু যখন তারা জানতে পারলেন, সন্তান দুটির মধ্যে একটি ছেলে ও অপরটি মেয়ে তখন তারা আনন্দিত হন। সংবাদমাধ্যমটি জানায়, জর্জ আর আমাল এতটাই আনন্দিত ছিলেন যেন মনে হচ্ছিল তারা ফ্যামিলি জ্যাকপট জিতে নিয়েছেন।

যদিও গত মাসেই এই জুটির বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। ২০১৪ সালে বিয়ে করেন ক্লুনি জুটি। কিন্তু স্ত্রী আমালের খুব শখ থাকলেও জর্জ নাকি সন্তান নিতে চাইতেন না। আর দুজনের এই মতের অমিলই নাকি সংসারের অশান্তির কারণ বলে জানান এই তারকা জুটির কয়েকজন ঘনিস্ট বন্ধু।

আবার ২০১৬ সালে এমনও শোনা যায়, সন্তান নেয়ার চেষ্টা করছেন এই দম্পতি। কিন্তু সফল না হওয়ায় তারা কৃত্রিম সন্তান জন্ম দেয়ার সিদ্ধান্তও নেন। তবে আমাল এক্ষেত্রে কিছুটা বেঁকে বসেন। কারণ সেই প্রক্রিয়ায় তার বেজায় ভয় ছিল।

তবে কিছুদিন যেতেই চিত্রটা পাল্টে যায়। যেখানে একজনের দেখাই মিলছিল না, সেখানে আমালের গর্ভে এখন দুজনের আগমন ঘটছে। আমালের দাবি, অনাগত সন্তানদের সঙ্গে নাকি এখন থেকেই কথা বলা শুরু করেছেন জর্জ ক্লুনি। স্ত্রীর প্রতিও যত্নের পরিমাণ বেড়েছে। জর্জ এখন অপেক্ষায় আছেন, কবে সন্তানেরা তাকে বাবা বলে ডাকবে।

শুধু কি তাই, অনাগত সন্তানদের নামকরণ নিয়েও বেশ চিন্তাভাবনায় রয়েছেন জর্জ ক্লুনি।

Post A Comment: