বিমান থেকে নেমে ট্রেনে, রেললাইনে মিলল প্রবাসীর লাশ গাজীপুরে রেললাইনের পাশ থেকে মালয়েশিয়া প্রবাসী এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। রেললাইনের পাশে মঙ্গলবার সকালে ট্রেনে আংশিক কাটা লাশ দেখে পুলিশে খবর দেন এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। টঙ্গী রেলওয়ে থানার ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দেলোয়ার হোসেন জানান, সকালে গাজীপুর সিটি করপোরেশনের হায়দরাবাদ এলাকায় রেললাইনের পাশে একটি লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেন। পরে পুলিশ লাশটি উদ্ধার করে।
By-train-from-the-airport-railway-lines-expatriate-found-dead 

গাজীপুরে রেললাইনের পাশ থেকে মালয়েশিয়া প্রবাসী এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। রেললাইনের পাশে মঙ্গলবার সকালে ট্রেনে আংশিক কাটা লাশ দেখে পুলিশে খবর দেন এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। টঙ্গী রেলওয়ে থানার ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দেলোয়ার হোসেন জানান, সকালে গাজীপুর সিটি করপোরেশনের হায়দরাবাদ এলাকায় রেললাইনের পাশে একটি লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেন। পরে পুলিশ লাশটি উদ্ধার করে।


এ সময় এলাকাবাসী নিহতের পরিচয় শনাক্ত করে। তার নাম সফিকুল ইসলাম। তিনি সিরাজগঞ্জের বাসিন্দা। সফিকুল মালয়েশিয়া প্রবাসী। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্বজনদের বরাত দিয়ে এএসআই দেলোয়ার জানান, সফিক ১০ বছর ধরে মালয়েশিয়া ছিলেন। গত রাতে শাহজালাল বিমানবন্দরে নেমে বিমানবন্দর স্টেশন থেকে ট্রেনে করে সিরাজগঞ্জের উদ্দেশে রওনা দিয়েছিলেন তিনি। মঙ্গলবার ভোরে সফিকুলের মোবাইলে কল ঢুকছিল না। পরে স্বজনরা পুলিশ ও রেল পুলিশে খবর দেন।

পরিবারের দাবি, সফিকুলের সব কিছু কেড়ে নিয়ে তাকে ট্রেন থেকে ফেলে হত্যা করেছে ছিনতাইকারীরা।

Post A Comment: