প্রেম ভেঙে যাওয়ায় প্রেমিককে অ্যাসিড নিক্ষেপ প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ায় ক্ষিপ্ত হয়ে সাবেক প্রেমিকের শরীরে অ্যাসিড ছুঁড়ে মেরেছেন এক নারী। অ্যাসিড নিক্ষেপের অভিযোগে পুলিশ তাকে আটক করেছে। ভারতের কর্ণাটকের বেঙ্গালুরুতে আলোচিত এ ঘটনা ঘটেছে। সম্প্রতি জয়কুমার পুরুষোত্তম (৩২) নামে এক পুরুষের ওপর এ অ্যাসিড হামলার ঘটনা ঘটে। এতে তার ডান পাশে মুখমণ্ডল, কান, গলা ও কপাল ঝলসে গেছে। তবে চোখ ক্ষতিগ্রস্ত হয়নি।
Boyfriend-broke-to-love-to-throw-acid 

প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ায় ক্ষিপ্ত হয়ে সাবেক প্রেমিকের শরীরে অ্যাসিড ছুঁড়ে মেরেছেন এক নারী। অ্যাসিড নিক্ষেপের অভিযোগে পুলিশ তাকে আটক করেছে। i

ভারতের কর্ণাটকের বেঙ্গালুরুতে আলোচিত এ ঘটনা ঘটেছে। সম্প্রতি জয়কুমার পুরুষোত্তম (৩২) নামে এক পুরুষের ওপর এ অ্যাসিড হামলার ঘটনা ঘটে। এতে তার ডান পাশে মুখমণ্ডল, কান, গলা ও কপাল ঝলসে গেছে। তবে চোখ ক্ষতিগ্রস্ত হয়নি।


প্রেমের সম্পর্কসহ নানা কারণে ভারতে প্রতিবছর হাজারেরও বেশি অ্যাসিড নিক্ষেপের ঘটনা ঘটে থাকে। তবে এসবের বেশিরভাগ ঘটনার শিকার হন নারীরা।
কিন্তু পুরুষের ওপর অ্যাসিড নিক্ষেপের ঘটনার অভিযোগ তাদের কাছে এটাই প্রথম বলে জানিয়েছে বেঙ্গালুরু নগর পুলিশ।


বেঙ্গালুরু পুলিশের উপকমিশনার এমএন অনুচেট জানান, গত একযুগের কাগজপত্র ঘেঁটে তারা দেখেছেন পুরুষের ওপর নারীর অ্যাসিড হামলা এটাই প্রথম।
আহত পুরুষোত্তম দাবি করেন, তার সাবেক প্রেমিকা লিদিয়া ইয়েসপল তার শরীরে অ্যাসিড ছুঁড়েছেন। লিদিয়া তাকে বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু মেয়েটি খ্রিস্টান হওয়ায় তার বাবা-মা মেয়েটিকে মেনে নিতে চাননি। ফলে তিন মাস আগে ওই মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ভেঙে যায়। জয়কুমার পুরুষোত্তম কাজে যাওয়ার পথে প্রকাশ্য তার শরীরে অ্যাসিড ছুঁড়ে মারেন সাবেক প্রেমিকা।

ঘটনার পরপরই লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় ও মেয়েটিকে আটক করে পুলিশে দেয়।

Post A Comment: