অপুর অসমাপ্ত ছবির হালচাল এক বছর ধরে নিখোঁজ আছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। তার অজ্ঞাতবাসের কারণে আটকা আছে আধা ডজন সিনেমা— রাজনীতি, পাঙ্কু জামাই, সালাম মালয়েশিয়া, মাই ডার্লিং, লাভ ২০১৬ ও মা। ছবিগুলোর সর্বশেষ অবস্থা জানার চেষ্টা করেছে পরিবর্তন ডটকম।
Apu-unfinished-state-photo 

এক বছর ধরে নিখোঁজ আছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। তার অজ্ঞাতবাসের কারণে আটকা আছে আধা ডজন সিনেমা— রাজনীতি, পাঙ্কু জামাই, সালাম মালয়েশিয়া, মাই ডার্লিং, লাভ ২০১৬ ও মা।  ছবিগুলোর সর্বশেষ অবস্থা জানার চেষ্টা করেছে পরিবর্তন ডটকম।

২০১৫ সালে বুলবুল বিশ্বাস শুরু করেছিলেন ‘রাজনীতি’। শাকিব খান, অপু ও আনিসুর রহমান মিলন অভিনীত ছবিটি ঈদে মুক্তি দিতে চেয়েও পারেননি। মূলত শাকিব-অপুর কিছু দৃশ্য ও একটি গান বাকি ছিল। তবে সেগুলো বাদ দিয়েই ছবি শেষ করছেন জানালেন বুলবুল।

তিনি বললেন, “অপুদির শুটিং বাকি ছিল না। বাকি ছিল শাকিব ভাইয়ের। সেটা ভাইয়া করে দিয়েছেন। আর দিদি আমার ডাবিং করে দিয়েছেন। তাই খুব একটা সমস্যা হয়নি।”

আগের বছরের জানুয়ারিতে মহরত হয় ‘পাঙ্কু জামাই’-এর। আবদুল মান্নান পরিচালিত ছবিটির মহরতে উপস্থিত ছিলেন না অপু বিশ্বাস। বেশ কয়েকদিন শুটিংয়ে অংশ নেন দুই তারকা। শাকিব ‘শিকারি’র শুটিং শুরু করলে এবং অপু নিরুদ্দেশ হলে শুটিং আটকে যায়। তখন অবশ্য পরিচালক মান্নান বলেছিলেন, ‘শাকিব শিডিউল দিলে অপু বিশ্বাস শুটিং করবেন বলেছেন।’ তবে শোনা যাচ্ছে ছবিটি আর হবে না।



এদিকে সমস্যা থেকে উত্তরণের পথ বের করেছেন কালাম কায়সার। শাকিব ও অপুকে নিয়ে শুরু করা ‘মা’-এর নায়িকা পরিবর্তন করছেন। অপুর বদলে শবনম বুবলিকে নিচ্ছেন তিনি।

শাকিব-অপুকে নিয়ে ‘সালাম মালয়েশিয়া’ ও ‘মাই ডার্লিং’ শুরু করেছিলেন মনতাজুর রহমান আকবর। ছবি দুটো নিয়ে তিনি প্রায় বছর তিনেক ধরে আটকে আছেন। প্রথমে শাকিব শিডিউল ফাঁসানোয় ফ্যাসাদে পড়েন। এখনকার ঝামেলার কারণ অপু।

আকবর বললেন, “আশা করছি অপু খুব শিগগিরই ফিরে আসবেন। তিনি আসলেই ছবিগুলোর শুটিং শেষ করব।”

‘মাই ডার্লিং’-এর দুটি গানসহ তিন-চারটি দৃশ্যের শুটিং আটকে আছে অপুর কারণে। এছাড়া জি সরকারের ‘লাভ ২০১৬’ অল্প কয়েকদিন চিত্রায়নের পর বন্ধ হয়ে যায়। সে জটলা সহজে খুলছে না।

Post A Comment: