জামিন পেলেন অভিনেতা কল্যাণ কোরাইয় অভিনেতা কল্যাণ কোরাইয়াকে সোমবার জামিন দিয়েছেন আদালত। ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম কায়সারুল ইসলাম এ আদেশ দেন।

Actor-bail-welfare-koraiya


অভিনেতা কল্যাণ কোরাইয়াকে সোমবার জামিন দিয়েছেন আদালত। ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম কায়সারুল ইসলাম এ আদেশ দেন। 


ফটোসাংবাদিক জিয়া ইসলামকে গুরুতর আহত করার অভিযোগে কল্যাণকে গত মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়। বাদীপক্ষের আইনজীবী প্রশান্ত কুমার কর্মকার জানান, সোমবার মামলার তদন্ত কর্মকর্তার প্রতিবেদন আসায় আদালতে জামিন শুনানি হয়। জামিন শুনানির সময়, আদালতকে বলা হয় এ মামলায় তদন্ত কর্মকর্তা গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছেন, যা যাচাই-বাছাই চলছে। তাই এ মুহূর্তে জামিন নাকচ করা হোক।


মামলার এজাহার থেকে বলা হয়েছে,গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটি শপিংমলের উল্টো দিকের রাস্তায় একটি প্রাইভেটকার মোটরসাইকেল আরোহী জিয়া ইসলামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে জিয়া মাথা ও পায়ে গুরুতর আঘাত পান। সেখানে উপস্থিত অন্য গণমাধ্যমের কর্মীরা তাঁকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। পরে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। জিয়া ইসলামের চিকিৎসার ব্যাপারে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের সমন্বয়ে গঠিত মেডিকেল বোর্ড বৈঠকে বসে। পরে চিকিৎসকরা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর বেসরকারি হাসপাতাল অ্যাপোলো কিংবা বিদেশে পাঠানোর পরামর্শ দেন।

গত মঙ্গলবার বিকেলে কল্যাণের বিরুদ্ধে কলাবাগান থানায় মামলা করেন প্রথম আলোর নিরাপত্তা ব্যবস্থাপক অবসরপ্রাপ্ত মেজর সাজ্জাদুল কবীর। মামলা নম্বর ৬। এজাহারে দণ্ডবিধির ২৭৯, ৩৩৮(ক) ও ৪২৭ ধারায় অভিযোগ আনা হয়।

Post A Comment: