হলিউডের কোনও প্রোজেক্টই ছাড়তে রাজি নন প্রিয়াঙ্কা চোপড়া! তাই এবার তাকে দেখা যাবে একটি জনপ্রিয় আন্তর্জাতিক রিয়েলিটি শো-তেও।

 

 

হলিউডের কোনও প্রোজেক্টই ছাড়তে রাজি নন প্রিয়াঙ্কা চোপড়া! তাই এবার তাকে দেখা যাবে একটি জনপ্রিয় আন্তর্জাতিক রিয়েলিটি শো-তেও।



এটুকু পড়ে যদি ভাবেন, রিয়েলিটি শো-তে প্রতিযোগী হিসেবে যোগ দিচ্ছেন নায়িকা, তাহলে ভাবনার ধরনটা বদলে ফেলতে হবে।

বিদেশে যত দিন যাচ্ছে, জনপ্রিয়তা বাড়ছে প্রিয়াঙ্কার। পিপলস চয়েস পুরস্কার তো ইতিমধ্যেই তা প্রমাণ করে দিয়েছে। চলছে কোয়ান্টিকো সিজন ২-এর শুটিংও। মোদ্দা কথা, বিদেশে স্বীকৃতি হোক বা কাজ- কোনওটাই নিতান্ত কম নেই প্রিয়াঙ্কার ঝুলিতে।

সেই তালিকাতেই এবার যোগ হল প্রোজেক্ট রানওয়ে নামের এই রিয়েলিটি শো। সারা পৃথিবীর উঠতি ফ্যাশন ডিজাইনাররা যোগ দেন যে শো-তে। চলে পোশাকের কাট-ছাঁট নিয়ে হরেক পরীক্ষা-নিরীক্ষা। সবার শেষে নিয়মমাফিক জয়ের শিরোপা ওঠে একজনের মাথায়।

প্রিয়াঙ্কা যেহেতু ফ্যাশন ডিজাইনার নন, সেহেতু তার এই শো-তে প্রতিযোগী হিসেবে অংশ নেওয়ার প্রশ্নই ওঠে না! তাহলে কি তিনি এই শোয়ের সঞ্চালিকা? তা-ও নয়! প্রিয়াঙ্কা এই শোয়ের চার বিচারকের মধ্যে একজন!

সম্প্রতি নায়িকা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন একটি ছবি। সেখানে তাকে দেখা যাচ্ছে বাকি তিন ফ্যাশন ডিজাইনারের সঙ্গে।

দেশি গার্লের সঙ্গে মেলামেশার পর আর হাই-হ্যালোর ধার-কাছ দিয়ে যাচ্ছেন না তারা। হাতের মুদ্রায় এবং কণ্ঠে তুলে নিয়েছেন নমস্তে! আরও এক ফ্যাশন ডিজাইনারকে দেখা যাচ্ছে যোগাসনে। সূত্র: হিন্দুস্তান টাইমস, সংবাদ প্রতিদিন

Post A Comment: