ঈদ উৎসব মানেই এফ এ সুমনের একাধিক অ্যালবামের খোঁজ পাওয়া যায়। যেমন গেল ঈদেও প্রকাশ পেয়েছে তার পাঁচটি অ্যালবাম।



ঈদ উৎসব মানেই এফ এ সুমনের একাধিক অ্যালবামের খোঁজ পাওয়া যায়। যেমন গেল ঈদেও প্রকাশ পেয়েছে তার পাঁচটি অ্যালবাম। তবে একই উৎসবে এতগুলো অ্যালবাম প্রকাশের বেলায় এবার বেশ সচেতন সময়ের অন্যতম জনপ্রিয় এই কণ্ঠশিল্পী-সংগীত পরিচালক। সুমনের ভাষায়, এবার সময় এসেছে বেছে বেছে গান করার।


এমন ভাবনার বাস্তবায়ন ঘটাতে আসছে কোরবানির ঈদে একটি বিশেষ অ্যালবাম নিয়ে হাজির হচ্ছেন এফ এ সুমন। নাম ‘শূন্য ফলাফল’। মাত্র তিন গান দিয়ে সাজানো এই অ্যালবামের জন্য লিখেছেন জনপ্রিয় গীতিকার প্রদীপ সাহা। শিল্পী নিজেই সুরকার-সংগীত পরিচালক হয়েও খানিক বৈচিত্রের খোঁজে এবারের গানগুলোর সুর করেছেন অভি আকাশ এবং সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।

‘শূন্য ফলাফল’ প্রসঙ্গে এফ এ সুমন বলেন, ‘প্রদীপ দা’র কথা আর অভির সুরে দারুণ তিনটা গান গাইলাম। খুব ভালো লেগেছে। এই ঈদে এটি আমার অন্যতম অ্যালবাম হয়ে থাকবে।’

সিএমভি’র ব্যানারে প্রকাশিতব্য এই অ্যালবামের গানের শিরোনামগুলো এমন- ভুল মানুষ, শূন্য ফলাফল এবং কতো ভালোবাসি। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্র বলছে, ঈদেও আগেই অ্যালবামটির অডিও এবং ভিডিও প্রকাশ পাচ্ছে। অডিও রেকর্ডিং শেষে এখন প্রস্তুতি চলছে মিউজিক ভিডিও নির্মাণের।

Post A Comment: