ঈদে মুক্তি পাচ্ছে জাজ মাল্টিমিডিয়ার নতুন চলচ্চিত্র ‘রক্ত’। কয়েকদিন আগেই শুটিং শেষ না হওয়ায়, ছবিটি ঈদে মুক্তি না দেয়ার ঘোষণা দেয়া হয়েছিল প্রযোজন প্রতিষ্ঠান জাজ এর পক্ষ থেকে। তবে আজ মঙ্গলবার প্রতিষ্ঠানটির ভেরিফায়েড ফেসবুক পেজে ‘রক্ত’ ছবিটি ঈদে মুক্তি পাবে বলে ঘোষণা দেয়া হয়। এই ছবির মাধ্যমে যৌথ প্রযোজনার ছবিতে প্রথম কাজ করেছেন জনপ্রিয় নায়িকা পরী মণি। তাঁর বিপরীতে ছবিটিতে অভিনয় করেছেন নবাগত নায়ক রোশন। ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। ফেসবুকে জাজ এর পক্ষ থেকে জানানো হয়েছে, নারীপ্রধান গল্পের অ্যাকশন ছবি ‘রক্ত’। এই ছবিতে বেশকিছু ঝুকিপূর্ণ ও কষ্টসাধ্য দৃশ্যে অভিনয় করেছেন পরী মণি। জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে এক পোস্টে বলা হয়েছে, রক্ত ছবিটির ৩০ সেকেন্ডের একটি দৃশ্যের শুটিং করতে সময় লেগেছে পুরো একদিন। তবে শেষ সময়ে শুটিং জটিলতার কারণে ছবিটির মুক্তি পিছিয়ে দিতে চেয়েছিল জাজ মাল্টিমিডিয়া। তবে ব্যয়বহুল এই ছবিটির শুটিং শেষ হওয়ায় এবারের ঈদ উল আযহাতেই ছবিটি মুক্তি দিতে যাচ্ছে জাজ। এর আগে এ ধরণের নারীপ্রধান অ্যাকশন ঘরানার অগ্নি ছবি প্রযোজনা করেছিল জাজ মাল্টিমিডিয়া। ছবিটিতে নামভূমিকায় অভিনয় করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ‘রক্ত’ ছবিটির ফাইটিং দৃশ্য পরিচালনা করছেন থাইল্যান্ডের জাইক্যা এবং চেন্নাইয়ের রাজেশ। জাজ মাল্টিমিডিয়া ও এস কে মুভিজের যৌথ প্রযোজনার এই ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আশিস বিদ্যার্থী, বিপ্লব চ্যাটার্জি, রাজা দত্ত, অমিত হাসানসহ আরো অনেকে। ‘রক্ত’ ছবিতে ‘ডানাকাটা পরী’ নামের একটি আইটেম গানের সঙ্গে নেচেছেন পরী মণি। গত ৭ আগস্ট আইটেম গানটি ইউটিউবে জাজ মাল্টিমিডিয়ার চ্যানেলে মুক্তি দেয়া হয়। এখন পর্যন্ত ইউটিউবে গানটি ১৮ লাখ ৩৩ হাজার ৬০১ বারেরও বেশি দেখা হয়েছে।

 

ঈদে মুক্তি পাচ্ছে জাজ মাল্টিমিডিয়ার নতুন চলচ্চিত্র ‘রক্ত’। কয়েকদিন আগেই শুটিং শেষ না হওয়ায়, ছবিটি ঈদে মুক্তি না দেয়ার ঘোষণা দেয়া হয়েছিল প্রযোজন প্রতিষ্ঠান জাজ এর পক্ষ থেকে। তবে আজ মঙ্গলবার প্রতিষ্ঠানটির ভেরিফায়েড ফেসবুক পেজে ‘রক্ত’ ছবিটি ঈদে মুক্তি পাবে বলে ঘোষণা দেয়া হয়।


এই ছবির মাধ্যমে যৌথ প্রযোজনার ছবিতে প্রথম কাজ করেছেন জনপ্রিয় নায়িকা পরী মণি। তাঁর বিপরীতে ছবিটিতে অভিনয় করেছেন নবাগত নায়ক রোশন। ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন।


ফেসবুকে জাজ এর পক্ষ থেকে জানানো হয়েছে, নারীপ্রধান গল্পের অ্যাকশন ছবি ‘রক্ত’। এই ছবিতে বেশকিছু ঝুকিপূর্ণ ও কষ্টসাধ্য দৃশ্যে অভিনয় করেছেন পরী মণি। জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে এক পোস্টে বলা হয়েছে, রক্ত ছবিটির ৩০ সেকেন্ডের একটি দৃশ্যের শুটিং করতে সময় লেগেছে পুরো একদিন।


তবে শেষ সময়ে শুটিং জটিলতার কারণে ছবিটির মুক্তি পিছিয়ে দিতে চেয়েছিল জাজ মাল্টিমিডিয়া। তবে ব্যয়বহুল এই ছবিটির শুটিং শেষ হওয়ায় এবারের ঈদ উল আযহাতেই ছবিটি মুক্তি দিতে যাচ্ছে জাজ।


এর আগে এ ধরণের নারীপ্রধান অ্যাকশন ঘরানার অগ্নি ছবি প্রযোজনা করেছিল জাজ মাল্টিমিডিয়া। ছবিটিতে নামভূমিকায় অভিনয় করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। 


‘রক্ত’ ছবিটির ফাইটিং দৃশ্য পরিচালনা করছেন থাইল্যান্ডের জাইক্যা এবং চেন্নাইয়ের রাজেশ। জাজ মাল্টিমিডিয়া ও এস কে মুভিজের যৌথ প্রযোজনার এই ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আশিস বিদ্যার্থী, বিপ্লব চ্যাটার্জি, রাজা দত্ত, অমিত হাসানসহ আরো অনেকে।


‘রক্ত’ ছবিতে ‘ডানাকাটা পরী’ নামের একটি আইটেম গানের সঙ্গে নেচেছেন পরী মণি। গত ৭ আগস্ট আইটেম গানটি ইউটিউবে জাজ মাল্টিমিডিয়ার চ্যানেলে মুক্তি দেয়া হয়। এখন পর্যন্ত ইউটিউবে গানটি ১৮ লাখ ৩৩ হাজার ৬০১ বারেরও বেশি দেখা হয়েছে।

Post A Comment: