সবকিছু ঠিক থাকলে আজ হচ্ছে মুস্তাফিজুর রহমানের কাধেঁর অস্ত্রোপচার। লন্ডনের বুপা ক্রোমওয়েল হাসপাতালে তার অপারেশন করবেন অ্যান্ডু ওয়ালেস। বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায় ফিজের অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে। সময় লাগতে পারে আঘঘন্টার মত। এসময় তার পাশে থাকবেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী। অপারেশন শেষে সেখানে নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে টাইগার পেইস বিস্ময়কে। এক সপ্তাহ পর দেশে ফিরতে পারেন তিনি। দেশে ফেরার পর রিহ্যাব কার্যক্রম চলবে জাতীয় দলের ফিজিও ও ট্রেইনারের তত্ত্ববধানে। ৬ থেকে ৭ মাস সময় লাগবে তার অনুশীলনে ফিরতে। গেলো মাসে কাউন্টিতে খেলতে যান মুস্তাফিজ। কারণে দুটি টি-টোয়েন্টির পরই কাধেঁর ইনজুরির কারণে আর মাঠে নামেননি তিনি।



সবকিছু ঠিক থাকলে আজ হচ্ছে মুস্তাফিজুর রহমানের কাধেঁর অস্ত্রোপচার। লন্ডনের বুপা ক্রোমওয়েল হাসপাতালে তার অপারেশন করবেন অ্যান্ডু ওয়ালেস।


বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায় ফিজের অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে। সময় লাগতে পারে আঘঘন্টার মত। এসময় তার পাশে থাকবেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী। অপারেশন শেষে সেখানে নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে টাইগার পেইস বিস্ময়কে। এক সপ্তাহ পর দেশে ফিরতে পারেন তিনি। দেশে ফেরার পর রিহ্যাব কার্যক্রম চলবে জাতীয় দলের ফিজিও ও ট্রেইনারের তত্ত্ববধানে। ৬ থেকে ৭ মাস সময় লাগবে তার অনুশীলনে ফিরতে। গেলো মাসে কাউন্টিতে খেলতে যান মুস্তাফিজ। কারণে দুটি টি-টোয়েন্টির পরই কাধেঁর ইনজুরির কারণে আর মাঠে নামেননি তিনি।

Post A Comment: