বারবার দেখো ছবির কালা চশমা গানটি ইতিমধ্যেই ভাইরাল। ট্রেলার লঞ্চের আগেই এই গান প্রকাশ পায়। তবে ভিউয়ারশিপে এগিয়ে ক্যাটরিনার বিকিনি পরা ছবি। কমলা রঙের বিকিনিতে লাস্যময়ী বার্বি ডল। চোখ ধাঁধানো রঙের বিকিনির সঙ্গে সিক্ত শরীর, স্মিত হাসিতে ক্যাটসুন্দরীর জলবা। সিদ্ধার্থের সঙ্গে এই ছবিই ছিল বারবার দেখোর ফার্স্টলুক। ছবি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পোস্ট করেন সিদ্ধার্থ মালহোত্রা। আর আসা মাত্রই ভাইরাল হয় সোশাল মিডিয়ায়। ছবিটিতে ক্যাটরিনাকে ঈশ্বরীর মত লাগছে। কিছুদিন আগেই একটি নামী ম্যাগাজিনের কভারপেজের ফটোশ্যুটে বিকিনিতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। কখনও মাছেদের সঙ্গে স্কুবা ডাইভিং, কখনও বা সি বিচে বসে পোজ দিয়েছেন ক্যাট। কখনও সাদা কখনও কালো কখনও বা নীল, বিভিন্ন ডিজাইনের বিকিনির সঙ্গে মানানসয়ী জাঙ্ক জুয়েলারিতে তাঁর সেনসেশনাল লুক ক্যামেরাবন্দি হয়েছে। এর আগে ২০১৪য় হৃতিক রোশনের বক্ষলগ্না হয়েছেন বিকিনি পরে। ছবি ব্যাং ব্যাং। হৃতিকের সঙ্গে তাঁর রসায়ন ফুটে উঠেছে বড় পর্দায়, তা দেখলে চোখ ফেরাতে পারবেন না আপনিও। বয়সে বেশ খানিকটা ছোট সিদ্ধার্থও চোখ ফেরাতে পারছেন না। ক্যাটসুন্দরীর রূপের ছটায় আপনি মুগ্ধ না হয়ে পারবেন কী করে! এখন শুধুই বার বার দেখো ছবির ট্রেলার মুক্তির অপেক্ষা। অরেঞ্জ বিকিনিতে ক্যাটকে বারবার দেখতে ইচ্ছে করছে যে।

  বারবার দেখো ছবির কালা চশমা গানটি ইতিমধ্যেই ভাইরাল। ট্রেলার লঞ্চের আগেই এই গান প্রকাশ পায়। তবে ভিউয়ারশিপে এগিয়ে ক্যাটরিনার বিকিনি পরা ছবি। কমলা রঙের বিকিনিতে লাস্যময়ী বার্বি ডল। চোখ ধাঁধানো রঙের বিকিনির সঙ্গে সিক্ত শরীর, স্মিত হাসিতে ক্যাটসুন্দরীর জলবা। সিদ্ধার্থের সঙ্গে এই ছবিই ছিল বারবার দেখোর ফার্স্টলুক। ছবি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পোস্ট করেন সিদ্ধার্থ মালহোত্রা। আর আসা মাত্রই ভাইরাল হয় সোশাল মিডিয়ায়। ছবিটিতে ক্যাটরিনাকে ঈশ্বরীর মত লাগছে।


কিছুদিন আগেই একটি নামী ম্যাগাজিনের কভারপেজের ফটোশ্যুটে বিকিনিতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। কখনও মাছেদের সঙ্গে স্কুবা ডাইভিং, কখনও বা সি বিচে বসে পোজ দিয়েছেন ক্যাট। কখনও সাদা কখনও কালো কখনও বা নীল, বিভিন্ন ডিজাইনের বিকিনির সঙ্গে মানানসয়ী জাঙ্ক জুয়েলারিতে তাঁর সেনসেশনাল লুক ক্যামেরাবন্দি হয়েছে।


এর আগে ২০১৪য় হৃতিক রোশনের বক্ষলগ্না হয়েছেন বিকিনি পরে। ছবি ব্যাং ব্যাং। হৃতিকের সঙ্গে তাঁর রসায়ন ফুটে উঠেছে বড় পর্দায়, তা দেখলে চোখ ফেরাতে পারবেন না আপনিও। বয়সে বেশ খানিকটা ছোট সিদ্ধার্থও চোখ ফেরাতে পারছেন না। ক্যাটসুন্দরীর রূপের ছটায় আপনি মুগ্ধ না হয়ে পারবেন কী করে! এখন শুধুই বার বার দেখো ছবির ট্রেলার মুক্তির অপেক্ষা। অরেঞ্জ বিকিনিতে ক্যাটকে বারবার দেখতে ইচ্ছে করছে যে।

Post A Comment: