ভক্ত মাত্রই জানেন, সালমান খানের ১৯৯৭ সালের হিট সিনেমা ‘জড়ুয়া’র সিক্যুয়াল হতে যাচ্ছে। দ্বিতীয় কিস্তিতে মূল চরিত্রে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। এবার শোনা যাচ্ছে, সালমানও অভিনয় করবেন ‘জড়ুয়া টু’তে। খবর কইমই। এ খবরে বরুণ ও সালমান ভক্তরা নড়েচড়ে বসেছেন। তবে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা জানান, ‘বাজরঙ্গি ভাইজান’ তারকা সিক্যুয়ালে মূখ্য ভূমিকায় ফিরছেন না। তাকে অল্প সময়ের জন্য বিশেষ একটি চরিত্রে দেখা যাবে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সাজিদ এ খবর জানান। তার মতে, সালমানের চরিত্র সিনেমাটির অন্যতম আকর্ষণ হিসেবে বিবেচিত হবে। কাহিনীতে চরিত্রটির গুরুত্ব থাকবে, নচেৎ সালমানই রাজি হবেন না। বর্তমান সিক্যুয়ালের চিত্রনাট্য লেখা হচ্ছে। চিত্রনাট্য চূড়ান্ত হলেই সালমানের সঙ্গে আলোচনায় যাবেন নির্মাতা। বরুণের নায়িকা কে হবে এখনো ঠিক হয়নি। তবে প্রথম কিস্তির মত দ্বিতীয়টিতে দুজন নায়িকা থাকবেন বলে জানা গেছে। ‘জড়ুয়া টু’ পরিচালনা করবেন বরুণের বাবা ডেভিড ধাওয়ান। চলতি বছরের শেষদিকে শুটিং শুরু হয়ে মুক্তি পাবে ২০১৭ সালে।

 

ভক্ত মাত্রই জানেন, সালমান খানের ১৯৯৭ সালের হিট সিনেমা ‘জড়ুয়া’র সিক্যুয়াল হতে যাচ্ছে। দ্বিতীয় কিস্তিতে মূল চরিত্রে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। এবার শোনা যাচ্ছে, সালমানও অভিনয় করবেন ‘জড়ুয়া টু’তে। খবর কইমই।


 

এ খবরে বরুণ ও সালমান ভক্তরা নড়েচড়ে বসেছেন। তবে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা জানান, ‘বাজরঙ্গি ভাইজান’ তারকা সিক্যুয়ালে মূখ্য ভূমিকায় ফিরছেন না। তাকে অল্প সময়ের জন্য বিশেষ একটি চরিত্রে দেখা যাবে।


সম্প্রতি এক সাক্ষাৎকারে সাজিদ এ খবর জানান। তার মতে, সালমানের চরিত্র সিনেমাটির অন্যতম আকর্ষণ হিসেবে বিবেচিত হবে। কাহিনীতে চরিত্রটির গুরুত্ব থাকবে, নচেৎ সালমানই রাজি হবেন না।


বর্তমান সিক্যুয়ালের চিত্রনাট্য লেখা হচ্ছে। চিত্রনাট্য চূড়ান্ত হলেই সালমানের সঙ্গে আলোচনায় যাবেন নির্মাতা।

বরুণের নায়িকা কে হবে এখনো ঠিক হয়নি। তবে প্রথম কিস্তির মত দ্বিতীয়টিতে দুজন নায়িকা থাকবেন বলে জানা গেছে।


‘জড়ুয়া টু’ পরিচালনা করবেন বরুণের বাবা ডেভিড ধাওয়ান। চলতি বছরের শেষদিকে শুটিং শুরু হয়ে মুক্তি পাবে ২০১৭ সালে।


Post A Comment: