মুম্বাই: বলিউডে প্রতিটি ছবির নেপথ্যে থাকে অভিনেতা-অভিনেত্রীদের কঠোর পরিশ্রম। প্রত্যেক ছবিতে নিজেদের লুককে একেবারে নিখুঁত করার জন্যে তাঁরা প্রতিশ্রুতিবদ্ধ। কিন্তু ছবির জন্যে নিজের শরীরের ফিটনেস বজায় রাখার ব্যাপারে সবথেকে খুঁতখুঁতে আমির খান।

মুম্বাই:  বলিউডে প্রতিটি ছবির নেপথ্যে থাকে অভিনেতা-অভিনেত্রীদের কঠোর পরিশ্রম। প্রত্যেক ছবিতে নিজেদের লুককে একেবারে নিখুঁত করার জন্যে তাঁরা প্রতিশ্রুতিবদ্ধ। কিন্তু ছবির জন্যে নিজের শরীরের ফিটনেস বজায় রাখার ব্যাপারে সবথেকে খুঁতখুঁতে আমির খান।






প্রসঙ্গত শরীর সুস্থ রাখতে মারাত্মক শৃঙ্খলাপরায়ণ আমির। এবিষয়ে অনায়সেই আমির টেক্কা দিতে পারেন শাহরুখ খানকে এবং একথা নিজে মুখেই স্বীকার করেছেন বাদশা।


‘দঙ্গল’ ছবির জন্যে যেভাবে ওজন বাড়ানোর পর ফের ওজন ঝড়িয়ে ফেলেছেন আমির তা সত্যিই প্রশংসনীয়, মন্তব্য শাহরুখের। দুবছর আগে আমিরের সঙ্গে যখন শাহরুখের দেখা হয়েছিল, তখন ওজন বাড়িয়ে আমির পুরো অন্য মানুষ, জানাচ্ছেন বাদশা। কিন্তু তারপর ওজন ঝড়িয়ে ফেলে এখন তিনি একেবারে ভিন্ন চেহারায়। শাহরুখের দাবি মারাত্মক শৃঙ্খলাপরায়ণ না হলে, কখনওই নিজের শরীরকে এভাবে ছবির প্রয়োজনে ভাঙা-গড়া যায় না।


শাহরুখ তার ‘ওম শান্তি ওম’ ছবির জন্যে সিক্স প্যাক অ্যাব তৈরি করেছিলেন। তবে তার থেকে কয়েকগুন এগিয়ে ‘গজনি’ ছবির জন্যে এইট প্যাক অ্যাবস তৈরি করেছিলেন আমির।

Post A Comment: