নাজমুন মুনিরা ন্যান্সি। কণ্ঠশিল্পী। চলতি মাসে তিনি প্রকাশ করছেন তার দ্বৈত গানের অ্যালবাম 'ন্যান্সি উইথ স্টার'। অ্যালবাম ও অন্যান্য বিষয়ে কথা হলো তার সঙ্গে-

 নাজমুন মুনিরা ন্যান্সি। কণ্ঠশিল্পী। চলতি মাসে তিনি প্রকাশ করছেন তার দ্বৈত গানের অ্যালবাম 'ন্যান্সি উইথ স্টার'। অ্যালবাম ও অন্যান্য বিষয়ে কথা হলো তার সঙ্গে-

হঠাৎ দ্বৈত অ্যালবাম করার ভাবনা এলো কী করে?


বিভিন্ন অ্যালবামে অন্য শিল্পীদের সঙ্গে হরহামেশাই দ্বৈত গান গাওয়া হয়। নিজের একক অ্যালবামেও অন্যদের সঙ্গে গান গেয়েছি। হঠাৎ মাথায় চিন্তা এলো, একটি দ্বৈত গানের অ্যালবাম প্রকাশ করলে নেহাত মন্দ হয় না। কথা অনুযায়ী কাজ শুরু।

'ন্যান্সি উইথ স্টার' অ্যালবামে আপনার সঙ্গে আর কারা কণ্ঠ দিয়েছেন?

এই অ্যালবামে গান থাকছে ৫টি। গানগুলোতে আমার সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার, মিনার ও ইমরান। আর একটি গান এখনও চূড়ান্ত হয়নি। সব গানের কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। সুর ও সঙ্গীত করেছেন ইমরান। অ্যালবামের সুবাধে এবারই প্রথম মিনারের সঙ্গে গান গাইলাম। দীর্ঘদিন পর বাপ্পা মজুমদারের সঙ্গেও গাইলাম।

গানগুলো নিয়ে আপনি কতটুকু আশাবাদী?

'ন্যান্সি উইথ স্টার' অ্যালবামের গানগুলো সব প্রেমের। সব গানের পেছনে সুন্দর একটি গল্প আছে। আশা করি, শ্রোতাদের তা ভালো লাগবে। এটি প্রকাশ হবে সিডি চয়েসের ব্যানারে।

শুনলাম ফোক গানের অ্যালবামও করছেন?

হ্যাঁ। গানচিলের ব্যানারে প্রকাশিত একটি মিশ্র অ্যালবামে ফোক গান গাওয়ার কথা ছিল। তবে ব্যস্ততার কারণে তা আর হয়নি। এরপরই সিদ্ধান্ত নিই, একটি ফোক গানের একক অ্যালবাম প্রকাশ করব। এ লক্ষ্যে কাজও শুরু করেছি। আশা করি, খুব শিগগিরই এটি প্রকাশ হবে।

নতুন কোনো মিউজিক ভিডিও...

আমার প্রথম একক অ্যালবামের একটি গান মিউজিক ভিডিও আকারে প্রকাশ করা হচ্ছে। এর শিরোনাম হলো- 'তুমি ভালো-বাসো বলে'। মিউজিক ভিডিওটি নির্মাণ করছেন চন্দন। কিছুদিনের মধ্যেই এটি প্রকাশ করবে সাউন্ডটেক।

Post A Comment: