আজ ২৩ জুলাই ২০১৬ ঢাকার নবাবগঞ্জের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জনাব পনিরুজ্জামান তরুন এর জন্মদিন। জন্মদিন উপলক্ষ্যে একটি প্রোগ্রামের আয়োজন করা হয়। আলোচ্য প্রোগ্রামে উপস্থিথ ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ইমরান হোসেইন এবং নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সম্পাদক আশিক হোসেইন কাজল।
Panirujjamana-younger-brothers-birthday

 

আজ ২৩ জুলাই ২০১৬ ঢাকার নবাবগঞ্জের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জনাব পনিরুজ্জামান তরুন এর জন্মদিন।  জন্মদিন উপলক্ষ্যে একটি প্রোগ্রামের আয়োজন করা হয়। আলোচ্য প্রোগ্রামে উপস্থিথ ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ইমরান হোসেইন এবং নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সম্পাদক আশিক হোসেইন কাজল।


এছাড়াও  ঢাকা জেলা ছাত্র লীগের সভাপতি ইকরামুল হক নবী, নবাবগঞ্জ ছাত্রলীগের সভাপতি এসএম সাইফুল ইসলাম,  নবাবগঞ্জ ছাত্রলীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান রনি সহ আরও অনেকেই। এছাড়াও ডিএম কলেজ শাকা ছাত্রলীগের সভাপতি শুভন শিকদার এবং সেক্রেটারি নাইদুল আলম নাদিম। জন্মদিন প্রোগ্রামে বাংলাদেশ আওয়ামী লীগ, ছাত্রলীগ সদস্য ছাড়াও বিভিন্ন স্তরের মানুষ উপস্থিথ ছিলেন। 

অনুষ্ঠানে উপস্থিথ ব্যাক্তিবর্গ পনিরুজ্জামান তরুন ভাই কে ফুল দিয়ে বরন করে নেন। উপস্থিথ সকলের উদ্দেশ্যে পনিরুজ্জামান তরুন  বলেন "আমার জন্য দোয়া করবেন,  বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে দেশের জনগন এবং নবাবগঞ্জবাসীর জন্য যেন ভবিষ্যৎ কিছু করতে পারি। জনগণের পাশে থেকে সকলের জন্য যেন কিছু করতে পারি।"

Post A Comment: