কোনো তামজিদকে বিয়ে করে ন নি অমৃতা। তামজিদ নামের কোনো ছেলেকে চেনেনও না এই অভিনেত্রী। তাহলে তামজিদের প্রসঙ্গটা আসছে কেন? কিছুদিন হলো অমৃতার ফেসবুক আইডিটা ঝামেলার কবলে পড়ে। নাম পাল্টাতে হয় পাসপোর্ট দিয়ে।

কোনো তামজিদকে বিয়ে করে ন নি অমৃতা। তামজিদ নামের কোনো ছেলেকে চেনেনও না এই অভিনেত্রী। তাহলে তামজিদের প্রসঙ্গটা আসছে কেন? কিছুদিন হলো অমৃতার ফেসবুক আইডিটা ঝামেলার কবলে পড়ে। নাম পাল্টাতে হয় পাসপোর্ট দিয়ে। ভেরিফিকেশন করে নিতে হয়। তখনই নামের সাথে যুক্ত হয় তামজিদ। এরপর থেকেই মিডিয়াপাড়ায় শুরু হয় গুঞ্জন, অমৃতা কি বিয়ে করে স্বামীর টাইটেল লাগিয়েছেন?


কিন্তু অমৃতা বলছেন, এটা কারো টাইটেল না আর বিয়েও তিনি করেন নি। তাহলে বিয়ের কথা সছে কেন? অমৃতা বলেছেন, বিয়ের কথা কেন আসছে সেটা তিনি জানেন না, নিন্দুকেরা সবসময়ই সমালোচনা করে থাকেন। উনিশ বিশ পেলেই নিন্দুকেরা মুখ খুলবে এটাই স্বাভাবিক।

নাম নিয়ে আরও ঝামেলায় পড়তে হয়। যেমন? তাঁর নাম খান কেন? এমন প্রশ্নের মুখেও পড়তে হয় অমৃতাকে। তার নাম অমৃতা সামিহা তামজিদ। নামের সাথে খান নেই তাহলে 'খান' কেন ব্যবহার করেন তিনি? অমৃতা জানালেন এটা তাঁদের টাইটেল কোনো শখ নয়।মৃতা         

Post A Comment: