ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান কলকাতায় ‘শিকারী’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এতে তার বিপরিতে অভিনয় করছেন টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। গত ১৫ মার্চ কলকাতা শহরের শিয়ালদহ ও বৌ-বাজারে শাকিব খানের দৃশ্যে ধারনের মধ্যে দিয়ে ‘শিকারী’ ছবির শুটিং শুরু হয়েছে। আর সকাল থেকে শুরু হয়ে শুটিং চলেছে সন্ধ্যা পর্যন্ত। এদিকে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শুটিং শেষ করেই একটু বিশ্রাম নিয়ে ব্যামাগারে গিয়ে ঘাম ঝড়িয়েছেন শাকিব। নিজেকে পর্দায় কীভাবে আরও আকর্ষণীয় করে তোলা যায়। সেদিকেই এখন নজর শাকিব খানের। গত ৭ মার্চ রাজধানীর একটি অভিজাত হোটেলে তার নতুন ছবি ‘শিকারি’র মহরত অনুষ্ঠিত হয়েছে। ‘শিকারি’ ছবির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের আব্দুল্লাহ জহির বাবু আর ভারতের পেলে চ্যাটার্জি। জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের প্রযোজনায় ছবিটি নির্মিত হচ্ছে। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের সীমান্ত ও কলকাতার জয়দেব। ছবিতে শাকিব খান ও শ্রাবন্তী ছাড়াও অভিনয় করবেন বাংলাদেশের অমিত হাসান, সুব্রত, শিবা সানু এবং কলকাতার রাহুল দেব, সব্যসাচী, লিলি প্রমুখ। একটি কিলিং মিশনকে ঘিরে ছবির গল্প গড়ে উঠেছে। ১৯ মার্চ কলকাতায় এই ছবির শুটিংয়ে যোগ দেবেন অমিত হাসান। এছাড়া ২০ মার্চ পর্যন্ত এ ছবির শুটিং চলবে কলকাতার শহরের বিভিন্ন লোকেশনে। ‘বাদশা’ ছবির শুটিংয়ে বর্তমানে বাংলাদেশে আছেন কলকাতার জনপ্রিয় নায়ক জিৎ। অন্যদিকে ‘শিকারি’ ছবির দৃশ্যধারণে অংশ নিতে কলকাতায় অবস্থান করছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। আর যৌথ প্রযোজনার এই দুটি ছবিকে ঘিরে বেশ সরব দেশিয় গণমাধ্যমগুলো।

ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান কলকাতায় ‘শিকারী’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এতে তার বিপরিতে অভিনয় করছেন টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। 

গত ১৫ মার্চ কলকাতা শহরের শিয়ালদহ ও বৌ-বাজারে শাকিব খানের দৃশ্যে ধারনের মধ্যে দিয়ে ‘শিকারী’ ছবির শুটিং শুরু হয়েছে। আর সকাল থেকে শুরু হয়ে শুটিং চলেছে সন্ধ্যা পর্যন্ত।

এদিকে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শুটিং শেষ করেই একটু বিশ্রাম নিয়ে ব্যামাগারে গিয়ে ঘাম ঝড়িয়েছেন শাকিব। নিজেকে পর্দায় কীভাবে আরও আকর্ষণীয় করে তোলা যায়। সেদিকেই এখন নজর শাকিব খানের।

গত ৭ মার্চ রাজধানীর একটি অভিজাত হোটেলে তার নতুন ছবি ‘শিকারি’র মহরত অনুষ্ঠিত হয়েছে। ‘শিকারি’ ছবির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের আব্দুল্লাহ জহির বাবু আর ভারতের পেলে চ্যাটার্জি। জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের প্রযোজনায় ছবিটি নির্মিত হচ্ছে।

ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের সীমান্ত ও কলকাতার জয়দেব। ছবিতে শাকিব খান ও শ্রাবন্তী ছাড়াও অভিনয় করবেন বাংলাদেশের অমিত হাসান, সুব্রত, শিবা সানু এবং কলকাতার রাহুল দেব, সব্যসাচী, লিলি প্রমুখ। একটি কিলিং মিশনকে ঘিরে ছবির গল্প গড়ে উঠেছে। ১৯ মার্চ কলকাতায় এই ছবির শুটিংয়ে যোগ দেবেন অমিত হাসান। এছাড়া ২০ মার্চ পর্যন্ত এ ছবির শুটিং চলবে কলকাতার শহরের বিভিন্ন লোকেশনে।

‘বাদশা’ ছবির শুটিংয়ে বর্তমানে বাংলাদেশে আছেন কলকাতার জনপ্রিয় নায়ক জিৎ। অন্যদিকে ‘শিকারি’ ছবির দৃশ্যধারণে অংশ নিতে কলকাতায় অবস্থান করছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। আর যৌথ প্রযোজনার এই দুটি ছবিকে ঘিরে বেশ সরব দেশিয় গণমাধ্যমগুলো।

Post A Comment: