ঈদুল ফিতর উপলক্ষে একুশে টেলিভিশন প্রচার করবে সাতদিনব্যাপী অনুষ্ঠান। প্রতিদিন দুপুরে থাকছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত একটি সিনেমা। রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে সোমবার বিকেলে এ তথ্য জানানো হয়। সিনেমাগুলো হলো— পোড়ামন, আশিকী, অগ্নি, দেশা— দ্য লিডার, ভালোবাসা আজকাল, অন্যরকম ভালোবাসা ও দবির সাহেবের সংসার। আরো জানানো হয়, একুশে টেলিভিশন শুধুমাত্র একবার করে ছবিগুলো প্রচার করতে পারবে। থাকছে না বিজ্ঞাপনের আধিক্য। প্রতি ৩০ মিনিট পর ৮ মিনিট বিজ্ঞাপন প্রচার হবে। বছর খানেক আগে ‘জাজ টিভি’ নামে চ্যানেলের ঘোষণা দেয় জাজ মাল্টিমিডিয়া। এ সম্পর্কে বলা হয়, আগস্টে শুরু হবে সিনেমা নির্ভর চ্যানেলটির কার্যক্রম।


    ঈদুল ফিতর উপলক্ষে একুশে টেলিভিশন প্রচার করবে সাতদিনব্যাপী অনুষ্ঠান। প্রতিদিন দুপুরে থাকছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত একটি সিনেমা। রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে সোমবার বিকেলে এ তথ্য জানানো হয়।




সিনেমাগুলো হলো— পোড়ামন, আশিকী, অগ্নি, দেশা— দ্য লিডার, ভালোবাসা আজকাল, অন্যরকম ভালোবাসা ও দবির সাহেবের সংসার।

আরো জানানো হয়, একুশে টেলিভিশন শুধুমাত্র একবার করে ছবিগুলো প্রচার করতে পারবে। থাকছে না বিজ্ঞাপনের আধিক্য। প্রতি ৩০ মিনিট পর ৮ মিনিট বিজ্ঞাপন প্রচার হবে।

বছর খানেক আগে ‘জাজ টিভি’ নামে চ্যানেলের ঘোষণা দেয় জাজ মাল্টিমিডিয়া। এ সম্পর্কে বলা হয়, আগস্টে শুরু হবে সিনেমা নির্ভর চ্যানেলটির কার্যক্রম।

Post A Comment: