ভ্রমণসেবা-বিষয়ক প্রতিষ্ঠান ভ্রমণ ডটকম তাদের ওয়েবসাইটে ‘অনলাইন ঈদ পর্যটন মেলা ২০১৬’ নামের একটি আয়োজন করেছে। তাদের সঙ্গে বাংলাদেশের ২৫টি ট্যুর অপারেটর ও ২৫০টির মতো হোটেল/রিসোর্ট রয়েছে। ভ্রমণ লিমিটেডের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৫ থেকে ৩০ জুন পর্যন্ত তাদের অনলাইন ঈদ পর্যটন মেলা চলবে। এতে আকর্ষণীয় ভ্রমণ অফার, হোটেল ও প্যাকেজ বুকিংয়ের ক্ষেত্রে বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে। ট্যুর অপারেটররা ভারত, নেপাল, ভুটান, থাইল্যান্ড, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুরসহ ২৫টির অধিক দেশে আকর্ষণীয় ঈদ ট্যুর প্যাকেজ দিচ্ছে। এয়ার টিকিট ও হোটেল বুকিংয়ে ছাড় রয়েছে। ওয়েবসাইটের ঠিকানা (www.vromon.com.bd)



ভ্রমণসেবা-বিষয়ক প্রতিষ্ঠান ভ্রমণ ডটকম তাদের ওয়েবসাইটে ‘অনলাইন ঈদ পর্যটন মেলা ২০১৬’ নামের একটি আয়োজন করেছে। তাদের সঙ্গে বাংলাদেশের ২৫টি ট্যুর অপারেটর ও ২৫০টির মতো হোটেল/রিসোর্ট রয়েছে।

ভ্রমণ লিমিটেডের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৫ থেকে ৩০ জুন পর্যন্ত তাদের অনলাইন ঈদ পর্যটন মেলা চলবে। এতে আকর্ষণীয় ভ্রমণ অফার, হোটেল ও প্যাকেজ বুকিংয়ের ক্ষেত্রে বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে। ট্যুর অপারেটররা ভারত, নেপাল, ভুটান, থাইল্যান্ড, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুরসহ ২৫টির অধিক দেশে আকর্ষণীয় ঈদ ট্যুর প্যাকেজ দিচ্ছে। এয়ার টিকিট ও হোটেল বুকিংয়ে ছাড় রয়েছে।
ওয়েবসাইটের ঠিকানা (www.vromon.com.bd)

Post A Comment: