সাবেক ছাত্রলীগ সম্পাদক দোহার, নবাবগঞ্জ লাবন্য ভুঁইয়া কেরানীগঞ্জ এর কৃতি সন্তান। কেরানীগঞ্জ এর এই কৃতি সন্তান বর্তমানে এসিয়ান টিভিতে সিনিয়র রিপোর্টার হিসাবে কর্মরত রয়েছেন। এছাড়াও তিনি মিরপুর থানা যুব মহিলা লীগের সভাপতি হিসাবে নিযুক্ত রয়েছেন।
সাবেক ছাত্রলীগ সম্পাদক নবাবগঞ্জ লাবন্য ভুঁইয়া নবাবগঞ্জ এর কৃতি সন্তান। নবাবগঞ্জ  এর এই কৃতি সন্তান বর্তমানে এসিয়ান টিভিতে সিনিয়র রিপোর্টার হিসাবে কর্মরত রয়েছেন। এছাড়াও তিনি মিরপুর থানা যুব মহিলা লীগের সভাপতি হিসাবে নিযুক্ত রয়েছেন।


উল্লেক্ষ্য নবাবগঞ্জ এর লাবন্য ভুঁইয়া একজন মাদক ও ইভটিজিং বিরোধি সৈনিক।  মাদক ও ইভটিজিং নিয়ে লাবন্য ভুঁইয়ার সাথে কথা হলে তিনি জানান "মাদক ও ইভটিজিং এর জন্য কোন একক ব্যাক্তি দায়ী নয়, মাদক ও ইভটিজিং একটি সামাজিক ব্যাধি। মাদক ও ইভটিজিং এর সমাধান করতে আমাদের সমাজের প্রতিটি মানুষকে পৃথক পৃথকভাবে সতর্ক করতে হবে। মাদক ও ইভটিজিং প্রতিরোধে নিয়মিত সতর্কতামূলক আলোচনা চালিয়ে যেতে হবে।"



লাবন্য ভুঁইয়া মিরপুর বাসীর প্রিয় নেত্রী সাবিনা আক্তার তুহিন এমপির আদরের ছোট বোন। কিছুদিন পুর্বেই এমপি সাবিনা আক্তার তুহিন তার ফেসবুকে একটি স্ট্যাটাস শেয়ার করেন তাতেই প্রিয় বোন লাবন্য ভুঁইয়া, দেশ রন্তকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানার প্রতি ভালবাসার আত্নপ্রকাস পায়। এমপি সাবিনা আক্তার তুহিন এর ওয়ালে প্রকাশিত ছবিটি নিন্মরুপঃ



নবাবগঞ্জ এর সাধারন মানুষরা মনে করে  তুহিন এমপি এবং তার আদরের ছোট বোন লাবন্য ভুঁইয়া দুইজনই নবাবগঞ্জ এর গর্ব। বাংলাদেশ আওয়ামীলীগ এবং নিজের জন্মস্থান দোহার এর জন্য তুহিন এমপি এবং তার আদরের ছোট বোন লাবন্য ভুঁইয়া অনেক করেছেন। এ ব্যাপারে কথা বলার সময় ঢাকারখবরের চিফ রিপোর্টার আজাদ হোসেইন বলেন "লাবন্য ভুঁইয়া এবং এমপি তুহিন দুজনেরই রাজনীতির পথ চলা শুরু হয় ছাত্র রাজনীতি দিয়ে এবং তারা উভয়েই বঙ্গ বন্ধুর আদর্শে উজ্জিবিত। তাদের দুজনের জন্যই আমার এবং ঢাকার খবর পরিবারের পক্ষ থেকে রইল প্রান ঢালা শুভেচ্ছা এবং উজ্জ্বল ভবিষ্যতের কামনা।"

দেশের অভ্যন্তরীণ প্রায় প্রতিটি অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর পাসে দেখা যায় নবাবগঞ্জ এর গর্ব লাবন্য ভুঁইয়াকে। প্রধানমন্ত্রীর সাথে প্রায় সকল বিদেশ সফরে লাবন্যের উপস্থিত চোখে পড়ার মোট। দেশে এবং দেশের বাহীরে লাবন্যের লবন্যতা আজ ছরিয়ে পরেছে সবখানে।

ছাত্র রাজনিতি নিয়ে কথা বলার সময়  মিরপুর থানা যুব মহিলা লীগের সভাপতি লাবন্য ভুঁইয়া বলেন "দেশপ্রেমিক ও সুশিক্ষিত তরুণদের রাজনীতিতে  এগিয়ে আসতে হবে। রাজনৈতিক অঙ্গণে পরিবর্তন আনতে এবং ভবিষ্যৎ আওয়ামীলীগ প্রজন্ম তৈরির ক্ষেত্রে নতুন এবং পুরাতন কে একই সাথে কাজ করতে হবে। তরুণদের রাজনিতিতে আগমন অনেক প্রয়োজন কারন তরুনরাই বিশ্বের ভবিষৎ নির্ধারণ করবে এবং নেতৃত্ব দেবে।"

Post A Comment: