সিনেমা নির্মাণে খ্যাতি রয়েছে মোস্তফা সরয়ার ফারুকীর। নতুন সিনেমা ‘ডুব’-এর (নো বেড অব রোজেস) শুটিংও চলছে সেভাবে। মধ্য মার্চে ঘটা করে শুরু হয়েছে শুটিং। এপ্রিলের শেষ দিকে এসে ক্যামেরা ক্লোজ করবেন ফারুকী।


ইউনিট সূত্র জানায়, ঢাকা ও বান্দরবানের বিভিন্ন লোকেশন ঘুরে ‘ডুব’ ইউনিট বর্তমানে আছে রাঙ্গামাটিতে। সেখানকার শুটিং শেষ হবে শুক্রবার। শনিবার ঢাকায় ফিরবেন তারা। ২২-২৩ এপ্রিলের মধ্যে শুটিং শেষ করার ইচ্ছা ছিল পরিচালকের। তারপরও কোনো রকম ঝুঁকি নিতে চান না। এ কারণে ২৬ এপ্রিল পর্যন্ত শিডিউল সাজিয়েছেন।

একজন মানুষের মৃত্যুকে কেন্দ্র করে তার পরিবারের সদস্যদের এক হওয়ার গল্প দেখা যাবে ‘ডুব’-এ। প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেতা ইরফান খান ও ঢাকার নুসরাত ইমরোজ তিশা। আরও আছেন কলকাতার পার্নো মিত্র, ঢাকার নাদের চৌধুরী ও রোকেয়া প্রাচী।

‘ডুব’ যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। সহ-প্রযোজক হিসেবে আছেন ইরফান খান। ফারুকীর সর্বশেষ সিনেমা ‘পিঁপড়াবিদ্যা’ মুক্তি পায় ২০১৪ সালে। এরপর তিনি ‘নো ল্যান্ডস ম্যান’ নামে একটি সিনেমার ঘোষণা দেন। ওই সিনেমার আগেই নির্মাণ করছেন ‘ডুব’।

Post A Comment: