টি-২০ বিশ্বযুদ্ধ শেষ হতে না হতে ভারতে আইপিএলের দামামা বেজে গেল। টুর্নামেন্টের প্রস্তুতি সারতে সোমবার কলকাতায় ঢুকে পড়লো কলকাতা নাইট রাইডার্স। আজ, মঙ্গলবার ইডেনে গৌতম গাম্ভীরদের প্রথম প্র্যাকটিস সেশন। অধিনায়ক গাম্ভীর সহ টিমের অনেক গুরুত্বপূর্ণ সদস্যই সোমবার চলে এসেছেন বলে খবর। তবে সুনীল নারিন নেই। বাবার মৃত্যুতে তিনি দেশে ফিরে গিয়েছেন। এদিকে আজই (মঙ্গলবার) কলকাতার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন সাকিব আল হাসান এবং হায়দরাবাদের উদ্দেশ্যে যাবেন মুস্তাফিজুর রহমান। দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে আইপিএল নাইনের উদ্বোধনী ম্যাচ ইডেনে। তার আগে কঠোর ট্রেনিং শিডিউল রাখা হয়েছে বলে শোনা গেল। আগামী রোববার দিল্লির বিরুদ্ধে মাঠে নামবে কলকাতা। উল্লেখ্য, ১ কোটি ৪০ লাখ রুপিতে মুস্তাফিজকে দলে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। আইপিএলের নবম আসরে এই দলটির হয়েই খেলবেন ২০ বছর বয়সী বাঁহাতি এই টাইগার পেসার। আর কলকাতা নাইট রাইডার্স আগেই ধরে রেখেছে তাদের পুরোনো খেলোয়াড় সাকিবকে। যার মূল্য মুস্তাফিজের ঠিক দ্বিগুণ—২ কোটি ৮০ লাখ রুপি।

টি-২০ বিশ্বযুদ্ধ শেষ হতে না হতে ভারতে আইপিএলের দামামা বেজে গেল। টুর্নামেন্টের প্রস্তুতি সারতে সোমবার কলকাতায় ঢুকে পড়লো কলকাতা নাইট রাইডার্স।
 

আজ, মঙ্গলবার ইডেনে গৌতম গাম্ভীরদের প্রথম প্র্যাকটিস সেশন। অধিনায়ক গাম্ভীর সহ টিমের অনেক গুরুত্বপূর্ণ সদস্যই সোমবার চলে এসেছেন বলে খবর। তবে সুনীল নারিন নেই। বাবার মৃত্যুতে তিনি দেশে ফিরে গিয়েছেন। এদিকে আজই (মঙ্গলবার) কলকাতার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন সাকিব আল হাসান এবং হায়দরাবাদের উদ্দেশ্যে যাবেন মুস্তাফিজুর রহমান।


দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে আইপিএল নাইনের উদ্বোধনী ম্যাচ ইডেনে। তার আগে কঠোর ট্রেনিং শিডিউল রাখা হয়েছে বলে শোনা গেল। আগামী রোববার দিল্লির বিরুদ্ধে মাঠে নামবে কলকাতা।

উল্লেখ্য, ১ কোটি ৪০ লাখ রুপিতে মুস্তাফিজকে দলে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। আইপিএলের নবম আসরে এই দলটির হয়েই খেলবেন ২০ বছর বয়সী বাঁহাতি এই টাইগার পেসার। আর কলকাতা নাইট রাইডার্স আগেই ধরে রেখেছে তাদের পুরোনো খেলোয়াড় সাকিবকে। যার মূল্য মুস্তাফিজের ঠিক দ্বিগুণ—২ কোটি ৮০ লাখ রুপি।

Post A Comment: