বৃহস্পতিবার সন্ধ্যায় এক জমকালো অনুষ্ঠানে ‘রক্ত’ সিনেমার দুই তারকাকে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে। বাংলার বিনোদন জগতে ট্রেন্ড ছিলো জজ এর বেনারে নুতুন দুই মুখ! ঘোষণায় নাম বলাহয় পরীমণি ও রিক্ত। সিনেমাটি পরিচালনা করছেন মালেক আফসারী। বরাবরের মত ‘রক্ত’ নির্মিত হবে যৌথ প্রযোজনায়। জাজের সঙ্গে থাকছে কলকাতার এসকে মুভিজ। জাজ এর ৩ নাম্বার লেডি একশন মুভি 'রক্ত' এর গান, অ্যাকশান, ড্রামা, কমেডি ও সেন্টিমেন্ট - অগ্নি ও অগ্নি২ কে ছাড়িয়ে যাবে। কারণ - এর arraignment অগ্নি ও অগ্নি২ এর চেয়ে অনেক অনেক বেশী। আছে গল্পের জোড়। আর সবার উপড়ে আছে মাস্টার মেকার মালেক আফসারী। ছবিটি মুক্তি পাবে - এই কুরবানি ঈদে। ‘রক্ত’র মহরতে উপস্থিত ছিলেন জাজে’র কর্ণধার আব্দুল আজিজ, পরিচালক মালেক আফসারী, পরিচালক শাহিন সুমন, সোহানুর রহমান সোহান, মুশফিকুর রহমান গুলজার, ওয়াজেদ আলী সুমনসহ আরো অনেকে। অনুষ্ঠানে নতুন নায়ক-নায়িকাকে নিয়ে একটি ভিডিও প্রদর্শনী করা হয়। উপস্থিত সবাই নতুন জুটির জন্য শুভকামনা জানান।

 

  বৃহস্পতিবার সন্ধ্যায় এক জমকালো অনুষ্ঠানে ‘রক্ত’ সিনেমার দুই তারকাকে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে। বাংলার বিনোদন জগতে ট্রেন্ড ছিলো জজ এর বেনারে নুতুন দুই মুখ! ঘোষণায় নাম বলাহয় পরীমণি ও রিক্ত। সিনেমাটি পরিচালনা করছেন মালেক আফসারী। বরাবরের মত ‘রক্ত’ নির্মিত হবে যৌথ প্রযোজনায়। জাজের সঙ্গে থাকছে কলকাতার এসকে মুভিজ।


জাজ এর ৩ নাম্বার লেডি একশন মুভি 'রক্ত' এর গান, অ্যাকশান, ড্রামা, কমেডি ও সেন্টিমেন্ট - অগ্নি ও অগ্নি২ কে ছাড়িয়ে যাবে। কারণ - এর arraignment অগ্নি ও অগ্নি২ এর চেয়ে অনেক অনেক বেশী। আছে গল্পের জোড়। আর সবার উপড়ে আছে মাস্টার মেকার মালেক আফসারী। ছবিটি মুক্তি পাবে - এই কুরবানি ঈদে।

‘রক্ত’র মহরতে উপস্থিত ছিলেন জাজে’র কর্ণধার আব্দুল আজিজ, পরিচালক মালেক আফসারী, পরিচালক শাহিন সুমন, সোহানুর রহমান সোহান, মুশফিকুর রহমান গুলজার, ওয়াজেদ আলী সুমনসহ আরো অনেকে।

অনুষ্ঠানে নতুন নায়ক-নায়িকাকে নিয়ে একটি ভিডিও প্রদর্শনী করা হয়। উপস্থিত সবাই নতুন জুটির জন্য শুভকামনা জানান।


Post A Comment: