আইসিসির সেরা একাদশে থাকার পর এবার ক্রিকইনফোর সেরা একাদশেও জায়গা করে নিয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজ। বিশ্বকাপের প্রথম পর্বে ইনজুরির কারণে খেলতেই পারেননি। খেলা হয়নি পাকিস্তানের বিপক্ষে সুপার টেনের প্রথম ম্যাচেও। তাতে কী? পরের তিন ম্যাচ খেলেই ৯ উইকেট নিয়েছেন এই বাঁ হাতি পেসার। আর তাতেই যেন সবাইকে ছাড়িয়ে গেলেন সাতক্ষীরার এ কৃতী সন্তান। বিশ্বকাপে সব থেকে বেশি রান করেও সেরা একাদশে জায়গা হয়নি তামিম ইকবালের। তবে জায়গা পেয়েছেন মুস্তাফিজ। কারণ বিশ্বকাপের সেরা বোলিং ফিগারটা যে মুস্তাফিজেরই। সেরা একাদশের অধিনায়ক করা হয়েছে কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনকে। ক্রিকইনফোর সেরা একাদশ মোহাম্মদ শেহজাদ, কেন উইলিয়ামসন (অধিনায়ক), বিরাট কোহলি, জো রুট, জস বাটলার, আন্দ্রে রাসেল, কার্লস ব্র্যাথওয়েট, মিচেল সান্তনার, সামিউল বাদ্রি, মুস্তাফিজুর রহমান এবং আশীষ নেহরা।
 

  আইসিসির সেরা একাদশে থাকার পর এবার ক্রিকইনফোর সেরা একাদশেও জায়গা করে নিয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজ। বিশ্বকাপের প্রথম পর্বে ইনজুরির কারণে খেলতেই পারেননি। খেলা হয়নি পাকিস্তানের বিপক্ষে সুপার টেনের প্রথম ম্যাচেও। তাতে কী? পরের তিন ম্যাচ খেলেই ৯ উইকেট নিয়েছেন এই বাঁ হাতি পেসার। আর তাতেই যেন সবাইকে ছাড়িয়ে গেলেন সাতক্ষীরার এ কৃতী সন্তান।

বিশ্বকাপে সব থেকে বেশি রান করেও সেরা একাদশে জায়গা হয়নি তামিম ইকবালের। তবে জায়গা পেয়েছেন মুস্তাফিজ। কারণ বিশ্বকাপের সেরা বোলিং ফিগারটা যে মুস্তাফিজেরই। সেরা একাদশের অধিনায়ক করা হয়েছে কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনকে।

ক্রিকইনফোর সেরা একাদশ
মোহাম্মদ শেহজাদ, কেন উইলিয়ামসন (অধিনায়ক), বিরাট কোহলি, জো রুট, জস বাটলার, আন্দ্রে রাসেল, কার্লস ব্র্যাথওয়েট, মিচেল সান্তনার, সামিউল বাদ্রি, মুস্তাফিজুর রহমান এবং আশীষ নেহরা।

Post A Comment: