পপ সম্রাজ্ঞী ম্যাডোনা বেশ কয়েকমাস ধরেই নিজের ছেলেকে কাছে পাওয়ার লড়াই করছেন। স্বামী গাই রিচির কাছ থেকে এই গায়িকা তার ১৫ বছর বয়সী ছেলে রোকোর অভিভাবকত্ব পাওয়ার আইনি লড়াইয়ে যখন বিপর্যস্ত, তখন ছেলের কাছ থেকে নিজের সম্পর্কে খারাপ মন্তব্য পেলেন ম্যাডোনা। ডেইলি মেইলের সূত্রে জানা গেছে, রোকো সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সট্রাগ্রামে একটি অ্যাকাউন্ট খুলেছেন। সেখানে নিজের মা ম্যাডোনাকে নিয়ে বাজে উক্তি লিখেছেন রোকো। তিনি সেই অ্যাকাউন্টে নিজের সম্পর্কে লিখেছেন, ‘একজন খারাপ মায়ের সন্তান।’ ওদিকে আগামী মঙ্গলবার ছেলের সঙ্গে দেখা করতে লন্ডনে যাওয়ার কথা রয়েছে ম্যাডোনার। সেখানে গিয়ে তিনি তার ছেলের সঙ্গে নিজের সম্পর্ক ঠিক করার চেষ্টা করবেন বলে বলছে একটি বিশেষ সূত্র। যদিও বলা হচ্ছে, মায়ের সঙ্গে থাকতে চান না রোকো।
 

পপ সম্রাজ্ঞী ম্যাডোনা বেশ কয়েকমাস ধরেই নিজের ছেলেকে কাছে পাওয়ার লড়াই করছেন। স্বামী গাই রিচির কাছ থেকে এই গায়িকা তার ১৫ বছর বয়সী ছেলে রোকোর অভিভাবকত্ব পাওয়ার আইনি লড়াইয়ে যখন বিপর্যস্ত, তখন ছেলের কাছ থেকে নিজের সম্পর্কে খারাপ মন্তব্য পেলেন ম্যাডোনা।

ডেইলি মেইলের সূত্রে জানা গেছে, রোকো সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সট্রাগ্রামে একটি অ্যাকাউন্ট খুলেছেন। সেখানে নিজের মা ম্যাডোনাকে নিয়ে বাজে উক্তি লিখেছেন রোকো। তিনি সেই অ্যাকাউন্টে নিজের সম্পর্কে লিখেছেন, ‘একজন খারাপ মায়ের সন্তান।’

ওদিকে আগামী মঙ্গলবার ছেলের সঙ্গে দেখা করতে লন্ডনে যাওয়ার কথা রয়েছে ম্যাডোনার। সেখানে গিয়ে তিনি তার ছেলের সঙ্গে নিজের সম্পর্ক ঠিক করার চেষ্টা করবেন বলে বলছে একটি বিশেষ সূত্র। যদিও বলা হচ্ছে, মায়ের সঙ্গে থাকতে চান না রোকো।

Post A Comment: