বলিউড অভিনয় শিল্পীদের চরিত্রের জন্য কত কিছুই না করতে হয়। ছবির জন্য একবার ওজন বাড়ানো আবার নিমিষেই ওজন কমিয়ে ফেলা, সব কিছুই যেন চরিত্রের প্রয়োজনে। এক কেজি, দুই কেজি হলেও কথা তাই বলে ৪০ কেজি ওজন কম কোথা নয়। তাও যদি এতো ওজন কমানোর কথা বলা হয় তাহলে তো কথাই নেই। এটি খুবই কঠিন ব্যপার। আর এই কঠিন কাজটাই সেরে ফেললেন আমির খান। ৪০ কাজি ওজন কমিয়ে আবার পুরনো রূপে ফিরলেন আমির খান। দঙ্গল ছবিতে কুস্তিগীর মহাবীর সিং ফোগটের চরিত্রে দেখা যাবে আমির খানকে। এই চরিত্রের জন্য ৪০ কেজি ওজন বাড়িয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট। কিন্তু এবার কমানোর পালা। শুটিং শুরু হবে মহাবীর সিংয়ের 'টিন-এজ' সময়ের। তাই আবার আগের রূপে ফিরতে রুটিন করে পরিশ্রম করছেন। শুধু তাই নয়, এই রুটিন ফলো করতে ৩ মাস কাটিয়েছেন আমেরিকার অ্যারিজোনায়।

   বলিউড অভিনয় শিল্পীদের চরিত্রের জন্য কত কিছুই না করতে হয়। ছবির জন্য একবার ওজন বাড়ানো আবার নিমিষেই ওজন কমিয়ে ফেলা, সব কিছুই যেন চরিত্রের প্রয়োজনে। এক কেজি, দুই কেজি হলেও কথা তাই বলে ৪০ কেজি ওজন কম কোথা নয়। তাও যদি এতো ওজন কমানোর কথা বলা হয় তাহলে তো কথাই নেই।

এটি খুবই কঠিন ব্যপার। আর এই কঠিন কাজটাই সেরে ফেললেন আমির খান। ৪০ কাজি ওজন কমিয়ে আবার পুরনো রূপে ফিরলেন আমির খান।

দঙ্গল ছবিতে কুস্তিগীর মহাবীর সিং ফোগটের চরিত্রে দেখা যাবে আমির খানকে। এই চরিত্রের জন্য ৪০ কেজি ওজন বাড়িয়েছিলেন  মিস্টার পারফেকশনিস্ট। কিন্তু এবার কমানোর পালা। শুটিং শুরু হবে মহাবীর সিংয়ের 'টিন-এজ' সময়ের। তাই আবার আগের রূপে ফিরতে  রুটিন করে পরিশ্রম করছেন। শুধু তাই নয়, এই রুটিন ফলো করতে ৩ মাস কাটিয়েছেন আমেরিকার অ্যারিজোনায়।

Post A Comment: