বলিউড অভিনেত্রী আলিয়া ভাট তার অভিনয়ের পাশাপাশি সৌন্দর্যের জন্যও জনপ্রিয়। তবে ইদানিং নাকি কালো হওয়ার চেষ্টায় রয়েছেন এই সুন্দরী নায়িকা। আপ্রাণ চেষ্টা করছেন গায়ের উজ্জ্বল রঙ কমানোর জন্য। কিন্তু কেন আলিয়া এমন চাইছেন, জানা গেল একটি সূত্র থেকে। সূত্রের খবর, ভাট কন্যার এতসব আয়োজন অভিষেক চৌবের ‘উড়তা পাঞ্জাব’ ছবির জন্য। এই ছবিতে আলিয়ার চরিত্র একজন হকি খেলোয়াড়ের। সেই লুকে মানানসই চেহারা পেতে গায়ের রঙ কালো করতে চাইছেন অভিনেত্রী। জানা গেছে, ছবির প্রেক্ষাপটে পাঞ্জাব থাকলেও আলিয়াকে দেখা যাবে ভোজপুরি হকি খেলোয়ার হিসেবে। যে কিনা পাঞ্জাবে আসে বিশ্ব হকিতে নিজের জায়গা তৈরি করার স্বপ্ন নিয়ে। ওদিকে সিনেমার কস্টিউম ডিজাইনার নিজেই জানালেন, আলিয়ার গায়ের রঙ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চলছে। জুন মাসের ১৭ তারিখ জানা যাবে ছবির যাবতীয় রহস্য। এইদিনে মুক্তি পাবে আলিয়া অভিনীত ‘উড়তা পাঞ্জাব’ ছবিটি। সিনেমায় আরও রয়েছেন শহীদ কাপুর, কারিনা কাপুর খান সহ অনেকে।
 

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট তার অভিনয়ের পাশাপাশি সৌন্দর্যের জন্যও জনপ্রিয়। তবে ইদানিং নাকি কালো হওয়ার চেষ্টায় রয়েছেন এই সুন্দরী নায়িকা। আপ্রাণ চেষ্টা করছেন গায়ের উজ্জ্বল রঙ কমানোর জন্য। কিন্তু কেন আলিয়া এমন চাইছেন, জানা গেল একটি সূত্র থেকে।


সূত্রের খবর, ভাট কন্যার এতসব আয়োজন অভিষেক চৌবের ‘উড়তা পাঞ্জাব’ ছবির জন্য। এই ছবিতে আলিয়ার চরিত্র একজন হকি খেলোয়াড়ের। সেই লুকে মানানসই চেহারা পেতে গায়ের রঙ কালো করতে চাইছেন অভিনেত্রী।

জানা গেছে, ছবির প্রেক্ষাপটে পাঞ্জাব থাকলেও আলিয়াকে দেখা যাবে ভোজপুরি হকি খেলোয়ার হিসেবে। যে কিনা পাঞ্জাবে আসে বিশ্ব হকিতে নিজের জায়গা তৈরি করার স্বপ্ন নিয়ে।


ওদিকে সিনেমার কস্টিউম ডিজাইনার নিজেই জানালেন, আলিয়ার গায়ের রঙ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চলছে। জুন মাসের ১৭ তারিখ জানা যাবে ছবির যাবতীয় রহস্য। এইদিনে মুক্তি পাবে আলিয়া অভিনীত ‘উড়তা পাঞ্জাব’ ছবিটি। সিনেমায় আরও রয়েছেন শহীদ কাপুর, কারিনা কাপুর খান সহ অনেকে।

Post A Comment: