মার্চে আসছে সাওমির নতুন স্মার্টফোন!!!

মার্চে আসছে সাওমির নতুন স্মার্টফোন!!!
মার্চে আসছে সাওমির নতুন স্মার্টফোন!!!
উন্মুক্ত হলো শাওমির নতুন মি৪এস স্মার্টফোন। মি৪ এর আপগ্রেড ভার্সন এটি। মি৪এস ফোনের ব্যাক প্যানেলে যুক্ত করা হয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। আগামী ১ মার্চ থেকে বাজারে পাওয়া যাবে সেটটি। 

চীনা প্রতিষ্ঠান শাওমি জানিয়েছে, ফোনটির ব্যাক প্যানেলে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। এছাড়া ৫ ইঞ্চি ফুল-এইচডি আইপিএস ডিসপ্লের স্ক্রিনের পিক্সেল ঘনত্ব ৪৪১ ডিপিআই; যেটিতে রয়েছে হেক্সা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮০৮ প্রসেসরের সঙ্গে আদ্রেনো ৪১৮ জিপিইউ এবং ৩ জিবি র্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ।  

ডুয়েল সিম সুবিধা ছাড়াও এতে আলাদা মাইক্রোএসডি কার্ড ব্যবহারের সুবিধা রয়েছে, যা এর আগের মি ৪, মি ৪ আই এবং মি ৪সি স্মার্টফোনে ছিল না। ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরায় আছে ডুয়েল-টোন এলইডি ফ্ল্যাশ এবং পিডিএএফ। এছাড়া এ ফোনের ফ্রন্ট ক্যামেরাটি হবে ৫ মেগাপিক্সেলের। 


কানেক্টিভিটির জন্য রয়েছে ফোরজি এলটিই, থ্রিজি, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস এবং ইউএসবি টাইপ-সি। কোয়ালকমের কুইক চার্জ ২.০ প্রযুক্তির ৩২৬০ এমএএইচের নন-রিমুভেবল ব্যাটারি যা ফোনটিকে দ্রুত চার্জে সাহায্য করবে। কালো, সোনালী, বেগুনি ও সাদা এই চার রঙে পাওয়া যাবে সেটটি। মি৪এসের দাম হবে ২০ হাজার ৫শ টাকা।

Post A Comment: