আগামী ২৮ ফেব্রুয়ারি, যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে বসছে একাডেমি অ্যাওয়ার্ডের ৮৮তম আসর। অনুষ্ঠানে প্রত্যেক বিজয়ী পাবেন একটি করে স্বর্ণের প্রলেপ দেওয়া পদক। পাশাপাশি তারা পাচ্ছেন ২ লাখ মার্কিন ডলার মূল্যের গিফট ব্যাগ। চলুন জেনে নিই, তাদের জন্য কী থাকছে।



১০ দিনের জন্য ইসরায়েল ভ্রমণ : বিজয়ীরা প্রত্যেকে পাবেন ১০ দিনের জন্য ইসরায়েল তেল আভিভে ভ্রমণের সুযোগ। সেখানে বিনা খরচে তাদের ভ্রমণ এবং খাবারের ব্যবস্থা থাকছে। ইসরায়েলের পর্যটন ব্যবস্থাকে প্রচারের উদ্দেশ্যে এই ভ্রমণের ব্যবস্থা করা হয়েছে।  

 

 

দুই সপ্তাহের জন্য জাপান ভ্রমণ : সিনেমার শুটিংয়ের ক্লান্তি এবং জাকজমক পার্টির থেকে দূরে গিয়ে বিজয়ীরা দুই সপ্তাহের জন্য জাপান ভ্রমণের সুযোগ পাচ্ছেন।

বিলাসবহুল গাড়ি ভাড়া নেওয়ার সুযোগ : বিজয়ীরা শুধু যে ভ্রমণের সুযোগ পাচ্ছেন তা নয়, তাদের থাকছে সিলভারকার থেকে ১ বছরের জন্য যে কোনো সময় অডি গাড়ি ভাড়া নেওয়ার সুযোগ।

কসমেটিকস সার্জারি : অস্কার অনুষ্ঠানের পর তারকারা পরবর্তী সিনেমার জন্য নিজেদের প্রস্তুত করবেন। এ সময় তাদের লুক যেন ঠিক থাকে সে কারণে কসমেটিকস সার্জারি এবং স্কিন টাইট ফেসিয়ালের ব্যবস্থাও থাকছে। এছাড়া অস্কারের পার্টি চলবে পরদিন পর্যন্ত। এ সময়ে ছবি, টিভি শুট সব মিলিয়ে ক্যামেরার সামনে তাদের ঠিক রাখার জন্য যা যা প্রয়োজন সবই পাবেন তারকারা।  

ব্যক্তিগত ট্রেনিং ব্যবস্থা: সবকিছুর সঙ্গে তারকারা নিজেদের শরীরের গঠন ঠিক রাখার জন্য পাবেন ব্যক্তিগত ট্রেনিং নেওয়ার সুব্যবস্থা।

এত কিছুর পরেও ব্যক্তিগত ব্যবহারের জন্য থাকছে আরো বেশকিছু গিফট।   



 

 

Post A Comment: