৩-২ গোলে ম্যানইউ-এর জয় অতপর আর্সেনালের স্বপ্নচূর্ণ!!!


৩-২ গোলে ম্যানইউ-এর জয় অতপর আর্সেনালের স্বপ্নচূর্ণ!!!
৩-২ গোলে ম্যানইউ-এর জয় অতপর আর্সেনালের স্বপ্নচূর্ণ!!!


ম্যানচেস্টার ইউনাইটেডের ওয়ান্ডার বয়ের তকমাটা এবার এল বলে। পর পর দুই ম্যাচে জোড়া গোল করে বসলেন তিনি। বয়স সবেমাত্র ১৮। মার্কাস র‌্যাশফোর্ড। অভিষেকের পর থেকেই বিস্ময় চিনিয়ে নিচ্ছেন তিনি, একের পর এক গোল করে। 

গত ম্যাচেই বৃহস্পতিবারই ইউরোপা লিগে মিডজিল্যান্ডের বিরুদ্ধে অভিষেক ম্যাচে জোড়া গোল করে সবাইকে চমকে দিয়েছিলেন ম্যানইউ অ্যাকাডেমির এই ছাত্র। সদ্যই যোগ দিয়েছেন সিনিয়র দলে। হঠাৎ করেই জানতে পারেন প্রথম দলে খেলছেন তিনি। তারপরই শিরোনামে চলে আসেন মার্কাস র‌্যাশফোর্ড। আর রোববার ইংলিশ প্রিমিয়ার লিগে শুরু থেকেই আর্সেনালের বিরুদ্ধে নেমে পড়লেন ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সি গায়ে। নেমেই আবার যেন আগের ম্যাচের অ্যাকশন রিপ্লে র‌্যাশফোর্ডের।

২৯ ও ৩২ মিনিটে তার জোড়া গোলে শুরুতেই ২-০ ব্যবধানে এগিয়ে গেল ইউনাইটেড। যদিও ওল্ড ট্রাফোর্ডের হাড্ডাহাড্ডি লড়াই চলল শেষ পর্যন্ত। প্রথমার্ধ শেষের ঠিক পাঁচ মিনিট আগেই আর্সেনালের হয়ে ব্যবধান কমালেন ওয়েলব্যাক। দ্বিতীয়ার্ধে আবার ম্যানচেস্টারের হামলা আর্সেনাল গোলে। এবার ৩-১ করলেন আন্দ্রে হেরেরা। তবে সেই ব্যবধান চার মিনিটের মধ্যেই (৬৯ মিনিটে) ৩-২ করে দিলেন মেসুত ওজিল। ম্যাচ শেষ হল ৩-২ গোলেই।

২৭ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে লিগ তালিকার পাঁচ নম্বরে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। শীর্ষে এখনও সেই লেস্টার সিটি। ২৭ ম্যাচে ৫৬ পয়েন্ট তাদের। এরপর ৫৪ পয়েন্টে রয়েছে টটেনহ্যাম। ২৭ ম্যাচে ৫১ পয়েন্টে আর্সেনালের ও ৪৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে ম্যানচেস্টার সিটি। ম্যানইউর বিপক্ষে এই ম্যাচ জিততে পারলে লেস্টারের সঙ্গে ব্যবধান কমিয়ে দ্বিতীয় স্থানেও উঠে আসতে পারতো ওয়েঙ্গারের ছেলেরা। 

Post A Comment: