লেনোভোর নতুন স্মার্টফোনে থাকছে ডলবি অ্যাটম সাউন্ড সিস্টেম!!!

স্মার্টফোনে যাঁরা গান শুনতে বেশ ভালোবাসেন, তাঁদের জন্য এক দারুণ সুখবর এনেছে লেনোভো। স্বল্পমূল্যে ডলবি অ্যাটম অডিও নিয়ে তারা বাজারে আনছে ভাইব কে৬ প্লাস স্মার্টফোন। প্রযুক্তিবিষয়ক অনলাইন মাধ্যম ম্যাশেবল জানিয়েছে এই তথ্য।

লেনোভোর নতুন স্মার্টফোনে থাকছে ডলবি অ্যাটম সাউন্ড সিস্টেম!!!
লেনোভোর নতুন স্মার্টফোনে থাকছে ডলবি অ্যাটম সাউন্ড সিস্টেম!!!


চলতি মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে লেনোভো থেকে জানানো হয়, সংগীতপ্রেমী স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য একটি বাজেট ফোন নিয়ে আসছে তারা। আর এই স্মার্টফোনে যুক্ত থাকবে ডলবি অ্যাটম সাউন্ড সিস্টেম, যা এলজি৫ কিংবা এইচটিসি ওয়ান এম৯-এর মতো দামি স্মার্টফোনেই অন্তর্ভুক্ত থাকে।

ভাইব কে৬ প্লাসের স্পেসিফিকেশন এবং ডিজাইন সাজানো হয়েছে দামের সঙ্গে মিলিয়ে। ৮ দশমিক ২ মিমি পুরুত্বের এই ফোনে দেওয়া হয়েছে ‘অ্যালুমিনিয়াম ফিনিশ’। যার ফলে হঠাৎ করে চোখে পড়লে ফোনটিকে মেটাল ফোন ভেবে ভুল হবে। ওজনে বেশ হালকা কে৬ প্লাস, মাত্র ১৪২ গ্রাম।

৫ ইঞ্চির ফুল-এইচডি ১৯২০x১০৮০ রেজ্যুলুশনের পর্দা থাকছে কে৬ প্লাসে। কোয়ালকোম স্ন্যাপড্রাগন ৬১৬ অক্টাকোর প্রসেসরের সঙ্গে থাকছে ১৬ গিগাবাইটের ইন্টারনাল মেমোরি। তবে মেমোরি বৃদ্ধি করা যাবে এক্সটারনাল মেমোরি কার্ড ব্যবহারের মাধ্যমে। অন্যদিকে ২৭৫০ এমএএইচ রিমুভেবল ব্যাটারি থাকছে স্মার্টফোনটিতে।
১৩ মেগাপিক্সেল মূল ক্যামেরায় থাকছে এলইডি ফ্লাশ। অন্যদিকে অটোফোকাস ফ্রন্ট ক্যামেরা ৫ মেগাপিক্সেলের। গোল্ডেন এবং সিলভার—দুই রঙে আগামী মাস থেকে পাওয়া যাবে লেনোভো ভাইব কে৬ প্লাস। প্রাথমিকভাবে দাম নির্ধারণ করা হয়েছে ১৪৯ ডলার।

Post A Comment: