সাত বছর পর আলিঙ্গনে টাইটানিকের জ্যাক-রোজ


সাত বছর পর আলিঙ্গনে টাইটানিকের জ্যাক-রোজ
সাত বছর পর আলিঙ্গনে টাইটানিকের জ্যাক-রোজ


বহু প্রতীক্ষার পর রোববার অনুষ্ঠিত হয়ে গেলো চলচ্চিত্র দুনিয়ায় অস্কারের পর সবচেয়ে সম্মানিত সম্মাননা গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের ৭৩তম আসর। এই অনুষ্ঠান উপলক্ষে লস এঞ্জেলসের বেভারলি হিলস এ বসেছিলো তারকাদের মিলন মেলা।

সবাইকে চমকে দিয়ে এবারের আসরের সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং সেরা অভিনেত্রী নির্বাচিত হলেন জেনিফার লরেন্স। তবে এসবকিছুকেই ফিকে করেছে দিয়েছে টাইটানিক যুগলের মিলন। বিশ্ব গণমাধ্যমে আজকের শোবিজে সবেচেয় বড় খবর এটাই- দীর্ঘ সাত বছর পর মুখোমুখি হলেন, একে অপরকে জড়িয়ে ধরলেন ক্যাপ্রিও এবং ক্যাট উইন্সলেট। অনুষ্ঠানে আসা সব শিল্পী-তারকাদের মাঝে বিশেষভাবে নজর কাড়লেন ‘জ্যাক-রোজ’।

১৯৯৭র শেষে মুক্তিপ্রাপ্ত ‘টাইটানিক’ ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করেছিলেন কেট উইন্সলেট ও ক্যাপ্রিও। তারপর ২০০৮এ ‘রেভোলিউশনরি রোড’-এ দেখা গিয়েছিল দুজনকে। কিন্তু গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে একসঙ্গে দুজনকে দেখে নিজেদের আবেগ ধরে রাখতে পারেনি কেউই।


Kate
সাত বছর পর আলিঙ্গনে টাইটানিকের জ্যাক-রোজ
এ বছর জ্যাক ও রোজ, দুজনেই গোল্ডেন গ্লোব পুরস্কার জিতেছেন। ড্যানি বয়েল পরিচালিত ‘স্টিভ জোবস’ ছবিতে অভিনয়ের জন্য ‘বেস্ট সাপোর্টিং অ্যাকট্রেস’ হিসেবে মনোনীত হয়েছেন কেট উইনস্লেট। অন্যদিকে, ‘দ্য রেভেনেন্ট’ ছবিতে অভিনয় করে দর্শকদের মন কেড়ে নেন ডি ক্যাপ্রিও। আর কমেডি ঘরনার ছবি ‘জয়’তে দুর্দান্ত অভিনয় করে সেরা নায়িকার পুরস্কার জিতে নিয়েছেন গ্ল্যামার গার্ল জেনিফার লরেন্স।

এছাড়াও ৭৩তম এই অনুষ্ঠানে টিভি সিরিয়াল ও রেড কার্পেটসহ আরো বিভিন্ন ক্যাটাগরিতে এই সম্মাননা প্রদান করা হয়। এবারের আসরের উপস্থাপনার দায়িত্বে ছিলেন বিখ্যাত কমেডি অভিনেতা রিকি জার্ভেইস।

Post A Comment: