ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত
Decrease font Enlarge font
ঢাকা: ফ্রেঞ্চ ফুটবলার ম্যাথিউ ভালবুয়েনার সেক্স টেপ কেলেঙ্কারির ঘটনায় ফেঁসে যেতে পারেন দলটির তারকা স্ট্রাইকার করিম বেনজেমা। তবে এমন ঘটনায় জড়িত থাকার কারণে ফ্রান্স জাতীয় দল থেকে রিয়াল মাদ্রিদ তারকার অপসারণ চান না কিংবদন্তি ফুটবলার জিনেদিন জিদান।

বেনজেমার প্রতি অভিযোগ ওঠে সেক্স টেপ দ্বারা ভালবুয়েনাকে ব্ল্যাকমেইল করার ষড়যন্ত্র করা হচ্ছে। ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশনকে নিয়ে আগামী বৃহস্পতিবার এক সভায় বসবেন দলটির প্রেসিডেন্ট নোয়েল লে গ্রেট। তিনি জানান, এই ঘটনার সংশ্লিষ্ট সকল ইস্যু নিয়ে আলোচনা করা হবে।

এমন সভার বিপরীতে ফ্রেঞ্চ পত্রিকা এল’ইকুইপ ও লে প্যারিসিনে খবর ছেপেছে, সভার সিদ্ধান্ত অনুযায়ী অনুসন্ধান চলাকালীন বেনজেমাকে আন্তর্জাতিক ফুটবল থেকে বাইরে রাখা হতে পারে।

এদিকে ফ্রান্সের হয়ে ১৯৯৮ বিশ্বকাপ জয়ী অধিনায়ক জিদান আশা করেন, লা ব্লুজদের দলে বেনজেমাকে রাখা হবে। তিনি আগামী বছর ঘরের মাঠে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপেও তার দলের শিরোপার সম্ভাবনা দেখছেন।

জিদান বলেন, ‘আমাদের বৃহস্পতিবার পর্যন্ত অপেক্ষা করতে হবে। তবে ফ্রান্স দলের অবশ্যই বেনজেমার বহিষ্কারাদেশ থেকে সরে আসতে হবে। সে আমাদের দলের খুবই গুরুত্বপূর্ণ একজন ফুটবলার এবং আমি এখানে শুধুমাত্র খেলার দিকটিই বিবেচনা করছি।’

সাবেক রিয়াল তারকা আরও বলেন, ‘আমি আশা করি সে তার ব্যক্তিগত সমস্যার সমাধান করবে। সে দলের হয়ে খেলার জন্য মুখিয়ে আছে। তার মতো ফুটবলারের সেরা স্থান খেলার মাঠ।

Post A Comment: