সেক্স ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে ফ্রান্সের স্ট্রাইকার করিম বেনজেমাকে গ্রেফতার করে পুলিশ। রিয়াল মাদ্রিদ তারকার বিরুদ্ধে অভিযোগ, স্থানীয় ফুলবলার ম্যাথিউ ভালবেনার যৌন সম্পর্কের সেক্সভিডিও প্রকাশের হুমকি দিয়ে তার কাছে বিপুল টাকা দাবি করা হয়েছিল। ফ্রান্সের রাজধানী প্যারিসের নিকট ভার্সাইয়ে স্থানীয় সময় সকাল ৯টায় বেনজেমাকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় সন্দেহভাজন হিসেবে বেনজামার ভাইকেও গ্রেফতার করা হয়েছে।



জানা গেছে, কৌশলে ভালবেনার যৌন সম্পর্কের একটি সেক্সভিডিও ধারণ করা হয়েছিল। পরে সেই ভিডিওটি ব্ল্যাকমেইলারদের কাছে তুলে দেওয়া হয়েছিল। যেখানে বেনজামার হাত রয়েছে বলেই সন্দেহ ভিকটিমের। ব্ল্যাকমেইলাররা ভিডিওটি হস্তগত করতে ১ লক্ষ ৫০ হাজার ইউরো দাবি করেছিল। ব্ল্যাকমেইলার টাকা চাইলে সন্দেহের তালিকায় করিম বেনজামাসহ ৩ জনের নাম উঠে আসে।

এ ব্যাপারে পুলিশ তদন্ত করছে। ধারণা করা হচ্ছে ব্ল্যাকমেইলারদের সঙ্গে বেনজেমার যোগসূত্র রয়েছে। এর আগে গত জুলাইয়ে সাবেক লিভারপুল ফুটবলার ডিবজিব্রিল সিসেকে একই অভিযোগে গ্রেফতার করেছিল পুলিশ।

প্রসঙ্গত, নারীঘটিত কেলেঙ্কারির ঘটনা বেনজামার জন্য নতুন কোনো ঘটনা নয়। ২০০৯ সালে বেনজামা এবং রিবেরিকে অপ্রাপ্ত বয়সের এক যৌনকর্মীর সঙ্গে দৈহিক মিলনের ঘটনায় জাতীয় দল থেকে সায়মিকভাবে বরখাস্ত করা হয়েছিল।

Post A Comment: