ভারতের বিপক্ষে সিরিজ শুরুর আগেই ধাক্কা খেল বাংলাদেশ দল। অনুশীলনে চোট পেয়েছেন অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। অন্যদিকে, অনুশীলনে অংশ নিতে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আসার পথে বাসের ধাক্কায় আহত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।


বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে রিকশায় চড়ে মিরপুর স্টেডিয়ামের দিকে যাচ্ছিলেন মাশরাফি।  এ সময় পেছন থেকে একটি বাসের ধাক্কায় রিকশা থেকে পড়ে যান তিনি। পড়ে গিয়ে দুই হাতের কব্জি ও হাঁটুতে আঘাত পান মাশরাফি।  দুই হাত ও হাঁটুতে ব্যান্ডেজ করা হয়েছে।


বর্তমানে বাংলাদেশ দলের চিকিৎসক দেবাশিষ চৌধুরীর পর্যবেক্ষনে রয়েছেন মাশরাফি। মাশরাফিকে নিয়ে শঙ্কার তেমন কিছু নেই বলে জানিয়েছেন তিনি।


বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনের সময় বাঁ হাতের তর্জনীতে চোট পান মাহমুদউল্লাহ। চোট কতটা গুরুতর, তা অবশ্য জানা যায়নি।


এদিকে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একজন কর্মকর্তা জানান, এমআরআই করাতে মাহমুদউল্লাহকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হবে। তার পরই তার চোট নিয়ে বিস্তারিত জানা যাবে।


আগামী সপ্তাহে একটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলতে বাংলাদেশ সফরে আসছে ভারত। ১০ জুন থেকে ফতুল্লায় একমাত্র টেস্ট ম্যাচটি খেলবে দুই দল। এরপর ১৮, ২১ ও ২৪ জুন মিরপুরে তিনটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে।

Post A Comment: