বলিউড নায়করা অভিনয়ে আসার আগে  কে কি করতেন
বলিউড নায়করা অভিনয়ে আসার আগে  কে কি করতেন

কেউ স্টার হয়ে জন্ম গ্রহন করেনা। যদি কেউ বিশ্বাস করে সে জীবনে একজন তারকা হয়ে উঠবে, তবেই সে অর্জন করতে পারে তার চাওয়াগুলো। আজকে যারা বলিউডে সারা জাগানো তারকা হিসেবে নিজেদের জায়গা করে নিয়েছেন। যারা তাদের অভিনয় জীবনে এক একজন সফল তারকা। রঙ্গিন পর্দায় আসার আগে তারা কে কি করতেন? এমন কৌতুহল রয়েছে অনেকের মধ্যেই। তাহলে জানা যাক, আজকের রূপালি পর্দার সফল অভিনেতার কে কি করতেন অভিনয় শুরুর আগে।


অমিতাভ বচ্চন : যাকে বলা হয় বলিউডের শাহেনশাহ। তার অভিনয়ও তাক লাগানো। এখনো তিনি বলিউডের সেরা অভিনেতা। একজন সফল তারকা। অমিতাভ বচ্চন জীবন শুরু করেন একজন ব্রোকার হিসেবে। কলকাতার এক স্বনাম ধন্য শিপিং কোম্পানিতে মালবাহী ব্রোকার হিসেবেই তার পথ চলা শুরু হয়।

রজনীকান্ত : সেরা অভিনেতাদের মধ্যে একজন। বলিউড জগতে যাকে গুরু বলে মানে অনেক তারকা। সেই রজনীকান্ত, যিনি প্রথম জীবনে ব্যাঙ্গালরে বাসের কনট্রাক্টর হিসেবে জীবন শুরু করেছিলেন।

শাহরুখ খান: তাকে চিনেনা কিংবা তার সিনেমা দেখে মুগ্ধ হয়নি, পৃথিবীতে এমন দর্শক খুঁজে পাওয়া কঠিন। এই তারকা যিনি প্রথম জীবনে একজন সহকারী হিসেবে কাজ শুরু করেছিলেন। তার প্রথম জীবনে পঙ্কজ উদাস এর কনসার্ট হতে সহকারী হিসেবে কাজ করে ৫০ রুপি পেয়েছিলেন, যা দিয়ে তিনি তাজমহল দেখতে যান।

অক্ষয় কুমার: ‘খিলাড়ি খ্যাত’ বলিউডের অক্ষয় কুমার অভিনয়ে আসার আগে ব্যাংককে ফাইভ স্টার হোটেলে ‘ওয়েটারের’ কাজ দিয়ে জীবন শুরু করেছিলেন।

আরশাদ ওয়ার্সি: কমেডিয়ান, ভিলেন এবং নায়ক। সবখানেই সমান দখল তার। অভিনয়ে আসার আগে তিনি কি করতেন, জানেন? মানুষের দ্বারে দ্বারে কসমেটিক বিক্রি করে অর্থ উপার্জন করে জীবন চলত তার।

বোমান ইরানী : বলিউডের ব্যবসা সফল সিনেমা ‘থ্রি ইডিয়ট’ ‘ভাইরাস’ খ্যাত বোমান ইরানী। যিনি ভাইরাস হয়ে উঠার আগে বোম্বের ‘তাজ প্যালেস’ হোটেলের রুম সহকারীর এবং ওয়েটারের কাজ করতেন।

Post A Comment: