কেন সানি'র চোখে পানি?
কেন সানি'র চোখে পানি? 

বলিউডে পা দিয়েই ‘দেহপট’-এর চলতি ধারণা বদলে দিয়েছেন করণজিত্ কৌর ভোরা। তাঁর শরীরের গহন বাঁক, উঁচু-নিচু উপত্যকায় পথ হারিয়েছেন তামাম দর্শক। আবার অনেকেই পথ খুঁজেও পেয়েছেন। শরীরী ছন্দে শুধু ‘নীল ছবি’ নয়, বলিউডকেও মাতাল করেছেন এই পাঞ্জাব তনয়া। কিন্তু কে এই করণজিত্? সানি লিওন নামেই তিনি সুপরিচিত। আজ তাঁর ৩৪-তম জন্মদিন।


কিন্তু, ‘বার্থডে গার্ল’-এর মন খারাপ। কারণ আজ তাঁর সঙ্গে নেই স্বামী ড্যানিয়ল ওয়েবর। কাজের জন্যেই সানি আজ অন্য জায়গায়। তাতে কী! ড্যানিয়ল সোমবার রাতেই ‘সারপ্রাইজ ডিনার’ দিয়ে স্ত্রীর জন্মদিন পালন করেন। স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে সেই ছবিও পোস্ট করেছেন তিনি। তাই দেখে সানির স্বীকারোক্তি, “ছোটবেলার কথা মনে করিয়ে দিল ড্যানিয়ল। মা-বাবার কথা মনে করে চোখ ভিজে গেল।”

২০১০ সালে নিউ ইয়র্কের ‘ম্যাক্সিম’ ম্যাগাজিনের বিচারে সে বছরের সেরা বারো ‘পর্ন স্টার’-এর তালিকায় ছিল সানির নাম। ২০১২-তে তিনি বলিউডে পা রাখেন পূজা ভট্ট পরিচালিত ‘জিসম ২’ ছবিতে পর্ন স্টার ‘ইজনা’-র ভূমিকায়। এর পর ‘জ্যাকপট’, ‘রাগিনি এমএমএস ২’, ‘এক পহেলি লীলা’-র মাধ্যমে বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন বেশ সহজেই। ২০১৪-র ‘মোস্ট ডিজায়রেবল উইমেন’ খেতাবও তাঁর ঝুলিতে।

গত সপ্তাহেই মুক্তি পেয়েছে তাঁর কমেডি ছবি ‘কুছ কুছ লোচা হ্যায়’। রাম কপূরের সঙ্গে সানির যুগলবন্দি প্রথম দিনেই ৭৫ লক্ষ টাকার ব্যবসা করেছে বক্স অফিসে। আপাতত তাঁর কমেডি ছবি ‘মস্তিজাদে’ রয়েছে মুক্তির অপেক্ষায়। 

Post A Comment: