ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি পদে মো. বায়েজিদ আহমেদ খান ও সাধারণ সম্পাদক পদে মো. সাব্বির হোসেন এবং উত্তরে মো. মিজানুর রহমানকে সভাপতি ও মো. মহিউদ্দিন আহম্মেদকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম স্বাক্ষরিত এবং দপ্তর সম্পাদক শেখ রাসেল প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন কমিটি ঘোষণাকে কেন্দ্র করে ছাত্রলীগের একটি অংশ ক্ষুব্ধ। রাত দেড়টার দিকে দক্ষিণ ছাত্রলীগের সদ্যবিদায়ী সভাপতি আনিসের অনুসারীরা ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদারের সেগুনবাগিচাস্থ বাসার সামনে জড়ো হয়। ওই সময় সেখানে অবস্থানরত ছাত্রলীগকর্মীদের ওপর হামলা চালায় তারা। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে। ২৮ মে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এবং ৩০ মে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের পরে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের কয়েক দফা বৈঠক শেষে এ নতুন নেতৃত্ব নির্বাচন করা হলো।

ছাত্রলীগের বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সহসভাপতি হিসেবে মো. মহসিন আহম্মেদ, মাহিউদ্দিন বাবু, জহিরুল ইসলাম জহির, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মো. আসাদুজ্জমান, সাংগঠনিক সম্পাদক হিসেবে আবু হাসান তাপস ও মো. ইমাম হাসান খানের নাম ঘোষণা করা হয়েছে। ঢাকা মহানগর উত্তরে সহসভাপতি হিসেবে আসিফ উল্লাহ মিথুন, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মো. ইব্রাহীম, সাংগঠনিক সম্পাদক হিসেবে মো. ইমাম হাসান ও সালমান খান প্রান্তর নাম ঘোষণা করা হয়েছে। নতুন এই কমিটির মেয়াদ হচ্ছে ঘোষণা পরবর্তী এক বছরের জন্য। শনিবার রাত ১২টার দিকে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের নতুন এ কমিটি ঘোষণা করা হয়।এটা শেখ হাসিনার ডিজিটাল ছাত্রলীগের চেহারা না : ওবায়দুল কাদের

Post A Comment: